Beta

আপনাদের হৃদয়ে আছে চুরি ডাকাতি, কাদেরের উদ্দেশে ফারুক

১৯ এপ্রিল ২০১৮, ১৬:৫১

মেহেরপুরের বারাদী কৃষি খামার চত্বরে আজ বৃহস্পতিবার দুপুরে জেলা বিএনপির প্রতিনিধি সম্মেলনে বক্তব্য দেন জয়নুল আবদীন ফারুক। ছবি : এনটিভি

বর্তমান সরকার স্বৈরতন্ত্রে বিশ্বাসী তাই এই সরকারের মুখে গণতন্ত্র মানায় না বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নুল আবদীন ফারুক। তিনি বলেন, এই সরকার আবারও ভোটারবিহীন নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকতে চায়।

আজ বৃহস্পতিবার দুপুরে মেহেরপুরের বারাদী কৃষি খামার চত্বরে অনুষ্ঠিত জেলা বিএনপির প্রতিনিধি সম্মেলনে এসব মন্তব্য করেন বিরোধী দলের সাবেক চিফ হুইপ।

খালেদা জিয়াকে কারাগারে রেখে বিএনপির নেতাকর্মীদের ওপর নির্যাতন চালিয়ে সরকার আবারও ভোটারবিহীন নির্বাচন করতে চায় বলে অভিযোগ করেন ফারুক।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সমালোচনা করে জয়নুল আবদীন ফারুক বলেন, ‘জনাব ওবায়দুল কাদের সাহেব, আপনার বাড়ি আমার বাড়ি থেকে বেশি দূরে না, খুব কাছাকাছি। কাব্যিক ভাষায়, কবির ভাষায় যেভাবে আপনি কথা বলেন, আমরা উল্টা বলতে চাই জনাব ওবায়দুল কাদের। আপনাদের হৃদয়ে আছে চুরি ডাকাতি, আপনাদের হৃদয়ে আছে ইলিয়াস আলীকে গুম করা।’

মুক্তিযুদ্ধের নামে সরকার বাংলাদেশে আবারো বাকশাল কায়েমের চেষ্টা করছে বলেও অভিযোগ করেন বিএনপির এই নেতা। তিনি বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করে যদি আওয়ামী লীগ জয় পায় তাহলে অবশ্যই তাদের ফুলের মালা উপহার দেওয়া হবে। কিন্তু তাতে সরকার রাজী না উল্লেখ করে তিনি বলেন, ‘কারণ এতে ভোটের বাক্স খালি আসবে।’

মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণের সভাপতিত্বে সম্মেলনে বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনীন্দ ইসলাম অমীত ও জয়ন্ত কুমার কুন্ডসহ জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

নেতাদের বক্তব্য শেষে দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান লন্ডন থেকে মোবাইল ফোনে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য দেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement