Beta

এসপি পদে ২৮ জনকে বদলি পদায়ন

২৫ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৪৭

নিজস্ব প্রতিবেদক

পুলিশ সুপার (এসপি) পদ মর্যাদার ২৮ কর্মকর্তাকে দেশের বিভিন্ন স্থানে বদলি ও পদায়ন করা হয়েছে। আজ রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখা থেকে এ নিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, শরীয়তপুরের এসপি সাইফুল্লাহ আল মামুনকে নরসিংদীর এসপি, কিশোরগঞ্জের এসপি মো. আনোয়ার হোসেন খানকে পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি), গাইবান্ধার এসপি মো. মাশরুকুর রহমান খালেদকে কিশোরগঞ্জের এসপি, বান্দরবানের এসপি সঞ্জিত কুমার রায়কে টাঙ্গাইলের এসপি, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদারকে বান্দরবানের এসপি, ডিএমপির উপকমিশনার মোহাম্মদ জসিম উদ্দিনকে নড়াইলের এসপি, ডিএমপির উপকমিশনার খান মোহাম্মদ রেজোয়ানকে মাগুরার এসপি ও ডিএমপির উপকমিশনার রিফাত রহমান শামীমকে মানিকগঞ্জের এসপি পদে বদলি করা হয়েছে।

এসপি পদে পদোন্নতি পাওয়া পুলিশ অধিদপ্তরের মো. আলী আশরাফ ভুঞাকে বগুড়ার পুলিশ সুপার, ঢাকার এনটিএমসির আবদুল মান্নান মিয়াকে গাইবান্ধার এসপি, ডিএমপির মো. শহিদুল্লাহকে রাজশাহীর এসপি করা হয়েছে।

রাজশাহীর এসপি মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞাকে বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) উপকমিশনার, নীলফামারীর এসপি মো. জাকির হোসেন খানকে ফরিদপুরের এসপি, সিলেট মহানগর পুলিশের (এসএমপি) উপ-কমিশনার মোহাম্মদ তবারক উল্লাহকে ঢাকার টিঅ্যান্ডআইএমের এসপি, চট্টগ্রাম রেলওয়ের এসপি মো. নজরুল ইসলামকে কুমিল্লার হাইওয়ের এসপি, রাঙামাটির এসপি  সাঈদ তারিকুল হাসানকে পুলিশ সদর দপ্তরের এআইজি ও ডিএমপির উপকমিশনার মো. আলমগীর কবীরকে রাঙামাটির এসপি পদে বদলি করা হয়।

ডিএমপির উপকমিশনার মো. হাসানুজ্জামানকে পুলিশ সদর দপ্তরের এআইজি, পদোন্নতি পাওয়া ঢাকার স্পেশাল শাখার (এসবি) মো. মিলন মাহমুদকে পুলিশ সদর দপ্তরের এআইজি, রাজশাহীর সারদার বাংলাদেশ পুলিশ একাডেমির এসপি মো. আবুল খায়েরকে প্রেষণে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের ট্রাফিক এনফোর্সমেন্ট অফিসার, একই পদে প্রেষণে কর্মরত মোহাম্মদ জাকারিয়াকে এসপিবিএনের এসপি পদে বদলি করা হয়েছে।

পদোন্নতি পাওয়া মোহাম্মদ নাসিরুল ইসলামকে পুলিশ অধিদপ্তরের এআইজি ও মুহাম্মদ সাইফুল ইসলামকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) উপকমিশনার, চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেনকে শরীয়তপুরের এসপি, ডিএমপির উপকমিশনার মো. ওয়ালিদ হোসেনকে ঢাকার এন্টি-টেররিজম ইউনিট, রাজবাড়ীর এসপি সালমা বেগমকে ডিএমপির উপকমিশনার, ডিএমপিতে কর্মরত আসমা সিদ্দিকা মিলিকে রাজবাড়ীর এসপি ও পদোন্নতি পাওয়া ডিএমপির অতিরিক্ত উপকমিশনার মুহাম্মদ আশরাফ হোসেনকে নীলফামারীর এসপি পদে বদলি ও পদায়ন করা হয়েছে।

এ ছাড়া অতিরিক্ত উপমহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি পাওয়া টাঙ্গাইলের এসপি মো. মাহবুব আলমকে পুলিশ অধিদপ্তরে বদলি করা হয়েছে।

Advertisement