Beta

‘সিজারের এখনো খোঁজ পাইনি, একটু সহযোগিতা করেন’

০৯ নভেম্বর ২০১৭, ১৪:৪৭

নিজস্ব প্রতিবেদক

নিখোঁজের প্রায় ৪৮ ঘণ্টা পার হলেও এখনো রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মুবাশ্বার হাসান সিজারের কোনো সন্ধান পায়নি আইনশৃঙ্খলা বাহিনী ও পরিবার।

আজ বৃহস্পতিবার দুপুরে নিখোঁজ সিজারের বাবা মোতাহার হোসেন এনটিভি অনলাইনকে বলেন, ‘আমার ছেলের এখনো কোনো খোঁজ পেলাম না বাবা। আপনারা একটু সহযোগিতা করেন। ও আমার একমাত্র ছেলে। র‍্যাব-পুলিশ সবাই শুধু বলছে, দেখছি দেখছি।’

এ ব্যাপারে সর্বশেষ তথ্য সম্পর্কে জানতে চাইলে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান দুপুরে জানান, ‘নিখোঁজ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুবাশ্বার হাসান সিজারকে এখনো খুঁজে পাওয়া যায়নি। তাঁকে খুঁজে পেতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।’ 

গতকাল বুধবার সিজারের পরিবার থেকে জানানো হয়, গত মঙ্গলবার সন্ধ্যার পর থেকে মুবাশ্বার হাসান সিজারের ফোন বন্ধ পেয়ে তাঁরা তাঁর বন্ধুদের সঙ্গে যোগাযোগ করেন এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়েও খোঁজ নেন। কিন্তু কোথাও সিজারের সন্ধান না পেয়ে রাতে খিলগাঁও থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এর পর বুধবার সকালে সিজারের বাবা র‍্যাব-৩-এর কার্যালয়ে গিয়ে একটি লিখিত অভিযোগ জানান।

দক্ষিণ বনশ্রীর জে ব্লকের ১২/৩ নম্বর সড়কের ২৫ নম্বরের নিজের বাড়িতেই বাবা-মা আর ছোট বোনের সঙ্গে থাকতেন মুবাশ্বার হাসান সিজার।

গতকাল রাতে সিজারের ছোট বোন তামান্না তাসমিন এনটিভি অনলাইনকে বলেন, তাঁর বড় ভাই প্রায় প্রতিদিন সন্ধ্যা ৭টার মধ্যেই বাসায় ফিরে আসতেন। কিন্তু মঙ্গলবার সন্ধ্যার পর থেকেই তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। তাঁরা ভেবেছিলেন, ফোনে হয়তো চার্জ নেই, তাই বন্ধ। কিন্তু রাত ১০টার পরও সিজার বাসায় না ফেরায় তাঁরা চিন্তিত হয়ে পড়েন এবং রাতেই থানায় জিডি দায়ের করেন। আইনশৃঙ্খলা বাহিনী তাদের যথেষ্ট সহযোগিতা  করেছে। আশা করছেন যে, তাঁর ভাইকে দ্রুতই খুঁজে পাবেন তাঁরা।

সিজারের প্রতি কোনো হুমকি ছিল কি-না? এমন প্রশ্নের জবাবে তামান্না জানান, কোনো হুমকি ছিল না।

তাহলে বাসার গেটে সিসিটিভি ক্যামেরা বসানো হয়েছে কেন—প্রশ্নের জবাবে তামান্না জানান, এ বিষয়ে তিনি তেমন কিছুই জানেন না।         

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement