Beta

‘আম্মু, আমি চলে যাচ্ছি’

২২ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৩৩

নিজস্ব প্রতিবেদক
স্কুলছাত্র মো. জায়েদ হোসেন ইমন। ছবি : সংগৃহীত

‘আম্মু, আমি চলে যাচ্ছি, জানি না কবে ফিরব। তোমরা ভালো থেকো।’

এভাবেই চিরকুট লিখে রাজধানীর খিলগাঁওয়ের উত্তরগাঁও এলাকার ত্রিমোহনীর মাদ্রাসা রোডের ২২৮ নম্বর বাসা থেকে বেরিয়ে পড়ে স্কুলছাত্র মো. জায়েদ হোসেন ইমন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের বাসাসহ বিভিন্ন স্থানে ইমনকে খুঁজেছেন পরিবারের সদস্যরা। কিন্তু আজ শুক্রবার পর্যন্ত তার কোনো সন্ধান পাননি। এই ঘটনার পর থেকে মা মুক্তা বেগম বারবার মূর্ছা যাচ্ছেন। গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন তিনি। বাবা সরোয়ার হোসেন তালুকদারও কাঁদতে কাঁদতে অসুস্থ হয়ে গেছেন।

যেভাবে ঘটনার শুরু

ইমনরা দুই ভাই। সে বড়। পড়াশোনা করে গোড়ান আলী আহম্মদ স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণিতে। তাদের গ্রামের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার নৈয়ারী গ্রামে।

ইমনের বাবা সরোয়ার হোসেন তালুকদার এনটিভি অনলাইনকে জানান, ইমন গতকাল স্কুলে যায়নি। এ জন্য ওর মা একটু শাসন করে। এতে মন খারাপ করে ইমন। গতকাল বিকেল ৫টা থেকে ইমনকে পাওয়া যাচ্ছিল না। এরপর ঘরে ইমনের লেখা একটি চিরকুট পাওয়া যায়।

সরোয়ার হোসেন জানান, আত্মীয়-স্বজন ও ইমনের বন্ধু-বান্ধবসহ সব জায়গায় খোঁজাখুঁজি করেছেন। কিন্তু পাননি। ইমনকে না পেয়ে তার মা ও তিনি অসুস্থ হয়ে পড়েছেন। আজ থানায় গিয়ে একটি জিডি করেছেন। যেখানে থাকুক না কেন তিনি ইমনকে বাড়িতে ফিরে আসার অনুরোধ জানিয়েছেন।

স্কুলছাত্র ইমনের চুল ছোট। সে লম্বায় পাঁচ ফুট চার ইঞ্চি। মুখমণ্ডল গোলাকার। বাসা থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল জিন্সের প্যান্ট ও নীল রঙের হাফশার্ট। গায়ের রং শ্যামলা। স্বাস্থ্য মোটামুটি।

কেউ ইমনের খোঁজ পেলে ০১৮৩৬৩১৩০১২ ও ০১৯৪৩১২৩০০২ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement