Beta

নড়াইলের উন্নয়নে কাজ করবেন মাশরাফি

০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৩৮ | আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৫৭

এম. মুনীর চৌধুরী, নড়াইল
নড়াইল শহরের আদালতপুর এলাকায় আয়োজিত সংবাদ সম্মেলনে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ অন্যরা। ছবি : এনটিভি

নড়াইলের উন্নয়নে কাল সোমবার হবে ‘রান ফর নড়াইল’ শীর্ষক পদযাত্রা। এই উপলক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে আজ রোববার শহরের আদালতপুর এলাকায় সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফি সংবাদ সম্মেলনে বলেন, ‘আপনারা সাথে থাকলে জেলার বিভিন্ন উন্নয়নের চেষ্টা করব। ক্রিকেট, টেবিল টেনিস, ভলিবল খেলা এবং চিকিৎসার উন্নয়নসহ শহরে চলাচলরত রিকশা, ভ্যান, অটোরিকশাচালকদের বিনামূল্যে পানি পানের ব্যবস্থা ও পরিচ্ছন্ন শহর গড়তে সহযোগিতা করব।’

আয়োজকরা জানান, নড়াইলের বিভিন্ন উন্নয়নে আগামীকাল সোমবার রূপগঞ্জ বাঁধাঘাট চত্বর থেকে নড়াইল চৌরাস্তা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পদযাত্রায় সবার সঙ্গে অংশগ্রহণ করবেন মাশরাফি বিন মুর্তজা।

জানা যায়, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইলে উন্নত নাগরিক সুবিধা, বিশেষায়িত শিক্ষাব্যবস্থা, বিভিন্ন স্কুলে নৈতিকতা ও মানবিক শিক্ষার প্রচলন, বেকারত্ব দূর করে কর্মসংস্থান সৃষ্টি করা, সাংস্কৃতিক কর্মকাণ্ড গতিশীল, খেলাধুলার উন্নয়নে প্রশিক্ষণ, চিত্রা নদীকে ঘিরে পর্যটন এলাকা, শহরকে আইসিটিতে রূপান্তর করা এবং বিনোদনবান্ধব শহর গড়ে তোলা হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা নজরুল ইসলাম, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, অ্যাডভোকেট কাজী বসিরুল হকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন।

Advertisement