Beta

ডোমারে পুকুরে দুই শিশু ও নদীতে যুবকের মৃত্যু

১৪ আগস্ট ২০১৭, ২১:৫৬

মো. মোস্তফা আবিদ, নীলফামারী

নীলফামারীর ডোমার উপজেলায় পুকুরে পড়ে দুই শিশু এবং নদীতে গোসল করতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। 

গতকাল রোববার সন্ধ্যায় জেলার ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের আঠিয়াবাড়ি গ্রামে শিলা আক্তার (২) ও একই সময় ভোগডাবুড়ি ইউনিয়নের পূর্ব খানকাপাড়া এলাকায় সাদিক হোসেন (৪) নামের দুই শিশুর মৃত্যু ঘটে। শিলা আক্তার ওই এলাকার শরিফ হোসেনের মেয়ে ও সাদিক ওই এলাকার আজিজুল ইসলামের ছেলে। 

হরিণচড়া ইউপির চেয়ারম্যান আজিজুল ইসলাম জানান, শিলা খেলতে খেলতে বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এদিকে ভোগডাবুড়ি ইউপির চেয়ারম্যান একরামুল হক জানান, সাদিক হোসেন নামের এক শিশুর লাশ একই দিন বিকেলে বাড়ির পার্শ্ববর্তী পুকুর থেকে উদ্ধার করা হয়। 

অপরদিকে রোববার দুপুরে কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সুজন তারা দুই বন্ধু মিলে নদীতে গোসল করার জন্য মুশরত পানিয়াল পুকুর বেলতলীর ব্রিজের ওপর থেকে একসঙ্গে নদীতে লাফ দেয়। তার অপর দুই বন্ধু নদীর তীরে ফিরে আসলেও তিস্তা নদীর পানির স্রোতের সুজন ভেসে যায়। সুজন তীরে না ওঠায় তার অপর দুই বন্ধু এলাকাবাসীসহ তাকে খুঁজতে থাকে। নিখোঁজের পাঁচ ঘণ্টা পর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলী ব্রিজের যমুনেশ্বরী নদীর নিচ থেকে তার মরদেহ উদ্ধার করে ডুবুরিদল।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রেদওয়ানুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ সুজনকে খোঁজতে শুরু করা হয়। নদীতে পানি বেশি থাকায় রংপুর ডুবুরিদলকে খবর দেওয়া হলে সন্ধ্যা ৭টায় বাহাগিলী ব্রিজের নিচে তার মরদেহ উদ্ধার করে ডুবুরিদল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement