Beta

প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার

৫৭ ধারায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

১০ আগস্ট ২০১৭, ২০:৪০

এম. মুনীর চৌধুরী, নড়াইল
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের বিকৃত ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করার অভিযোগে গ্রেপ্তার নড়াইলের লোহাগড়া পৌর ছাত্রদলের সহসভাপতি লেলিন খান। ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের বিকৃত ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করার অভিযোগে নড়াইলে ছাত্রদলের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ১১টার দিকে নড়াইল শহর থেকে লোহাগড়া পৌর ছাত্রদলের সহসভাপতি লেলিন খানকে (২৭) গ্রেপ্তার করা হয়। 

লেলিন খানকে আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়। তাঁর বাড়ি লোহাগড়া উপজেলার মশাঘুনি এলাকায়। 

জেলা ছাত্রলীগের সহসভাপতি শেখ ছগির উদ্দিন বাদী হয়ে গতকাল বুধবার রাতে লেনিন খান ও ফারিয়া জাহান রিয়ার নামে লোহাগড়া থানায় মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ফেসবুকে ফারিয়া জাহান রিয়া নামের আইডি থেকে লেলিন খান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের ছবি বিকৃত করে শেয়ার করেন। বিষয়টি জেলা ছাত্রলীগের সহসভাপতি শেখ ছগির উদ্দিনের নজরে এলে তিনি লোহাগড়া থানায় মামলা করেন। 

এ বিষয়ে ছাত্রদল নেতা লেলিন খান দাবি করেন, কে বা কারা তাঁর ফেসবুক আইডি হ্যাক করে বিকৃত ছবি শেয়ার করেছে। 

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, লেলিন খান ও ফারিয়া জাহান রিয়ার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা হয়েছে। তবে রিয়ার পরিচয় এখনো জানা যায়নি।

Advertisement