খালেদা জিয়ার বেয়াইয়ের কুলখানি বৃহস্পতিবার

২২ মার্চ ২০১৭, ২২:৫২

অনলাইন ডেস্ক
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর শ্বশুরকে দেখতে যান। পুরোনো ছবি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর শ্বশুর প্রকৌশলী সৈয়দ মো. হাসান রেজার কুলখানি আগামীকাল বৃহস্পতিবার বনানীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে। 

আজ বুধবার রাতে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ের গণমাধ্যম শাখার কর্মকর্তা শায়রুল কবীর খান এনটিভি অনলাইনকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘এই কুলখানি আগামী শুক্রবার অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা একদিন এগিয়ে নেওয়া হয়েছে। আগামীকাল বাদ মাগরিব বনানী ডিওএইচএফ কমিউনিটি সেন্টারে এ কুলখানি অনুষ্ঠিত হবে।’ 

শায়রুল কবীর খান বলেন, প্রয়াত হাসান রেজার কুলখানিতে তাঁর আত্মীয়, শুভাকাঙ্ক্ষী ও পরিচিত ব্যক্তিদের উপস্থিত থেকে রুহের মাগফিরাত কামনায় দোয়া করার জন্য পরিবারের পক্ষ থেকে আহ্বান করা হয়েছে। ওই কুলখানিতে বিএনপির জ্যেষ্ঠ নেতারা উপস্থিত থাকবেন বলেও জানান তিনি।  

গত ১৮ মার্চ দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসান রেজার মৃত্যু হয়। তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।