৭১পিক্স ডটকমের ছবি প্রদর্শনীর তারিখ পেছাল

২৯ অক্টোবর ২০১৬, ১৪:২২

ফিচার ডেস্ক

বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন সেবাদাতা প্রতিষ্ঠান অরেঞ্জ বিডি লিমিটেড পরিচালিত দেশের প্রথম ফটোগ্রাফি ই-কমার্স সাইট ৭১পিক্স ডটকমের তিন দিনব্যাপী ছবি প্রদর্শনীর তারিখ একদিন পেছাল। অনিবার্যকারণবশত ‘ওয়ার্ডস অব লাইট’ শিরোনামে তিন দিনব্যাপী এই ছবি প্রদর্শনী পূর্বঘোষিত তারিখ ৩-৫ নভেম্বর, ২০১৬-এর পরিবর্তে ৪-৬ নভেম্বর ২০১৬ পর্যন্ত ধানমণ্ডির দৃক গ্যালারিতে চলবে।

‘ওয়ার্ডস অব লাইট’ ছবি প্রদর্শনীতে ‘সিঙ্গেল ফটো’ এবং ‘ফটো স্টোরি’ বিভাগের মোট ১০০ ছবি প্রদর্শিত হবে। অংশগ্রহণকারী আলোকচিত্রীদের মধ্য থেকে প্রদর্শনীর বিচারকদের রায়ে তিনজন আলোকচিত্রীকে পুরস্কার, সনদপত্র এবং ক্রেস্ট প্রদান করা হবে। প্রদর্শনীতে বিচারক হিসেবে থাকবেন দেশের খ্যাতনামা আলোকচিত্রশিল্পী আবির আব্দুল্লাহ ও তানভীর মুরাদ তপু।

তিন দিনব্যাপী এই ছবি প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি এবং সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর উপস্থিত থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ।

উল্লেখ্য, দৃক গ্যালারিতে প্রদর্শিত ছবিগুলি একই সময়ে ৭১পিক্স ডটকমের সাইটেও (www.71pix.com) প্রদর্শিত হবে, যা  বাংলাদেশে এই প্রথম।এর মাধ্যমে প্রত্যেক আলোকচিত্রী তাঁদের ছবির একটি ভার্চুয়াল গ্যালারি পাচ্ছেন।