Beta

দ্বিতীয় মৌসুমে ‘বাড়ি ফেরার দুরন্ত গল্প’

২১ মে ২০১৭, ১৮:৪১

ফিচার ডেস্ক

বিভিন্ন সময়ে বাড়ি ফেরা নিয়ে এনটিভি অনলাইন ও প্রাণ-আরএফএল  গত বছর আয়োজন করেছিল ব্যতিক্রমী প্রতিযোগিতা ‘বাড়ি ফেরার দুরন্ত গল্প’। প্রথমবার সফল আয়োজনের পর চলতি বছরের জুন থেকে এই প্রতিযোগিতার দ্বিতীয় মৌসুম শুরু হতে যাচ্ছে।

আজ  রোববার বিকেলে প্রাণ-আরএফএল  সেন্টারে এই প্রতিযোগিতার বিষয়ে দুটি প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রাণ-আরএফ এলের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির মার্কেটিং বিভাগের মহাব্যবস্থাপক (জিএম) চৌধুরী ফজলে আকবর, ব্র্যান্ড ম্যানেজার এ এম রাকিবুল আহসান, কে এম অভিক জামিল, হেড অব ডিজিটাল মিডিয়া মো. আজিম হোসাইন,  সাব-অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার জেমস দাস ও রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে এনটিভি অনলাইনের পক্ষে ছিলেন মার্কেটিং ম্যানেজার তানভীর আহমেদ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আরফিন সজল, সিনিয়র এক্সিকিউটিভ তানজানিয়া ফেরদৌসী দিশা, মোহাম্মদ আবু নাসিম, সাইমুম ইমতিয়াজ।

প্রতিযোগিতায় অংশ নিতে চাইলে

‘বাড়ি ফেরার দুরন্ত গল্প’ প্রতিযোগিতার দ্বিতীয় মৌসুমে অংশগ্রহণ করতে চাইলে এনটিভি অনলাইন (ntvbd.com) ব্রাউজ করে  একটি লিংকে (ntvbd.com/bariferar-duranta-golpo/season-2 ) ক্লিক করে নিজের লেখা গল্পটি সাবমিট করতে হবে। দেশে ও দেশের বাইরে থাকা বাংলাদেশিরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। সর্বোচ্চ ৫০০ শব্দের মধ্যে লেখা পাঠাতে হবে। এতে আপনার বাড়ি ফেরার আবেগ, অনুভূতি, ভালো লাগা ও অভিজ্ঞতার সরস বর্ণনা থাকবে।

প্রতিযোগীদের অবশ্যই পূর্ণ ঠিকানাসহ আসল নাম দিয়ে (ছদ্মনাম গ্রহণযোগ্য নয়) এনটিভি অনলাইনে লেখা পাঠাতে হবে। তাঁদের পাঠানো ৪০টি গল্প এনটিভি অনলাইনে প্রকাশ করা হবে। বিচারকের দেওয়া নম্বর ও প্রাপ্ত ভোটের ভিত্তিতে এর মধ্য থেকে সেরা ১০টি গল্প বাছাই করা হবে। সেই সেরা ১০ গল্পলেখক পাবেন আকর্ষণীয় পুরস্কার।

পুরস্কার হিসেবে কী থাকছে

গল্প লেখার এই প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী পাচ্ছেন ঢাকা থেকে কক্সবাজার যাওয়া-আসার বিমানের দুটি টিকেট এবং অভিজাত একটি হোটেলে তিন রাত, চার দিন থাকার সুযোগ। দ্বিতীয় স্থান অধিকারী পাবেন ভিশন ৩২ ইঞ্চি এলইডি টিভি। তৃতীয় স্থান অধিকারী পাচ্ছেন দুরন্ত বাইসাইকেল। এ ছাড়া চতুর্থ স্থান অধিকারী পাবেন মাইক্রোওয়েভ ওভেন আর পঞ্চম স্থান অধিকারী টপারের পক্ষ থেকে পাবেন বিশেষ গিফট হ্যাম্পার । বাকি পাঁচজনের জন্য থাকছে প্রাণ-আরএফএলের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement