Beta

ট্রাম্পের বিরুদ্ধে প্লেবয় মডেলের অভিযোগ

১৬ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৫০

অনলাইন ডেস্ক
কারেন ম্যাকডুগালের সঙ্গে ডোনাল্ড ট্রাম্প। ২০১৫ সালে তোলা ছবিটি প্রকাশিত হয়। ছবি : টেলিগ্রাফ

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আবারো অবৈধ সম্পর্কে জড়িত থাকার অভিযোগ উঠেছে । বিখ্যাত প্লেবয় ম্যাগাজিনের সাবেক মডেল কারেন ম্যাকডুগাল এই অভিযোগ করেছেন ।

আজ শুক্রবার দ্য নিউ ইয়র্কারের একটি প্রতিবেদনে এ তথ্য জানা যায়।   

প্লেবয় পত্রিকার সাবেক তারকা ম্যাকডুগাল ৮ পৃষ্ঠার একটি লেখায় এই সম্পর্কের কথা উল্লেখ করেন। ওই লেখাটি তিনি দ্য নিউ ইয়র্কারকে দিয়েছিলেন ।

ম্যাকডুগালের বয়স এখন ৪৬। তিনি দাবি করেন, বিখ্যাত বেভারলি হিলস হোটেলে প্রায়ই শারীরিক সম্পর্কে জড়াতেন তাঁরা। তাঁর অভিযোগ, ডোনাল্ড ট্রাম্প সবসময় তাঁকে টাকা, বিমান ভাড়া এমনকি নিজের বিমানও ব্যবহার করতে দিতেন। তবে ম্যাগডুগালকে কোনো রেকর্ড রাখতে দিতেন না ট্রাম্প। তিনি চাইতেন না ওই সম্পর্কের কথা ফাঁস হোক।  

হোয়াইট হাউজের একজন মুখপাত্র বলেন, প্রেসিডেন্ট ট্রাম্প ম্যাকডুগালের সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার করেছেন । এটিকে অন্যান্য সংবাদের মতো মিথ্যা সংবাদ বলে দাবি করেছেন ট্রাম্প।  তিনি বলেছেন, ‘ম্যাকডুগালের সঙ্গে তাঁর কোন সম্পর্কই ছিল না।   

ম্যাকডুগাল দ্য নিউ ইয়র্কারের কাছে দাবি করেছেন, ন্যাশনাল অ্যাকোয়ারের প্রকাশক আমেরিকান মিডিয়া ইনকরপোরেশন (এএমআই) তাঁর এই বক্তব্যের জন্য প্রায় দেড় কোটি টাকা দিতে চেয়েছিল। কিন্তু পরে তাঁরা আর প্রতিবেদনটি প্রকাশ করেননি ।

ম্যাকডুগাল ওই সম্পর্কে উভয়ের সম্মতি ছিল বলে উল্লেখ করেছেন। এর আগেও ট্রাম্পের বিরুদ্ধে আরো ১৬ জন নারীর সাথে যৌন সম্পর্কে জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে । তবে সেগুলো ট্রাম্প অস্বীকার করেছেন।  

ম্যাকডুগাল আরো জানান, তিনি ২০০৭ সালে ট্রাম্পের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন । কারণ হিসেবে তিনি জানান, ট্রাম্প তাঁর মাকে অপমান করেছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement