Beta

সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ নয়জন নিহত

২২ জানুয়ারি ২০১৮, ১৪:০২ | আপডেট: ২২ জানুয়ারি ২০১৮, ১৮:২০

সৌদি আরবের আলবাহা প্রদেশে সড়ক দুর্ঘটনায় নিহত কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার সাইফুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার মালাম মিয়া ও নরসিংদীর মনোহরদী উপজেলার আলাল উদ্দিন (বাঁ থেকে)। ছবি : সংগৃহীত

সৌদি আরবের আলবাহা প্রদেশে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশিসহ নয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ছয়জন। 

নিহত বাংলাদেশিরা হলেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আলিমপুর বাজারের সামীরখিল গ্রামের আবুল বাশারের ছেলে সাইফুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িকান্দি বাজারের ওলি মিয়ার ছেলে মালাম মিয়া ও নরসিংদীর মনোহরদী উপজেলার পঞ্চকান্দি গ্রামের চান মিয়ার ছেলে আলাল উদ্দিন। 

সৌদি আরবের জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের লেবার কাউন্সেলর আমিনুল ইসলাম দুর্ঘটনায় ওই তিন বাংলাদেশির নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

সৌদি আরবের রিয়াদে বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব (প্রেস) মোহাম্মদ ফখরুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় সৌদির আলবাহা প্রদেশে একটি পাহাড়ি রাস্তায় মোড় ঘোরাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে বিদেশি শ্রমিকবাহী একটি পরিবহন। এতে তিন বাংলাদেশি, চারজন মিসরীয় ও দুজন ভারতীয় নাগরিক নিহত হন। দুর্ঘটনায় আহত আরো এক বাংলাদেশি ও ভারতীয়র অবস্থা আশঙ্কাজনক। 

সৌদি গেজেট তাদের এক প্রতিবেদনে উল্লেখ করেছে, নিহত ব্যক্তিরা একটি ক্যাটারিং কোম্পানিতে খাদ্য সরবরাহের কাজ করতেন। কোম্পানিটি মূলত বালজুরাশি হাসপাতালে রোগীদের খাবার বিতরণের দায়িত্বে ছিল। শ্রমিকরা তাঁদের সাপ্তাহিক ছুটি কাটিয়ে ফিরছিলেন।

আলবাহা অঞ্চলের আমির প্রিন্স ড. হোসাইন বিন সৌদ বিন আবদুল আজিজ এ দুর্ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। তিনি আহতদের চিকিৎসার সুব্যবস্থার জন্য নির্দেশ দিয়েছেন। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement