Beta

রাম রহিমের জন্য মেয়ে খুঁজছিল দালালের দল

১৪ সেপ্টেম্বর ২০১৭, ০১:১৭ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫১

কলকাতা সংবাদদাতা
ভারতের স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিং। ছবি : রয়টার্স

ভারতের স্বঘোষিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংকে নিয়ে প্রতিনিয়তই ফাঁস হচ্ছে নতুন নতুন তথ্য।  চমক লাগানো সেসব তথ্যের তালিকায় এবার যোগ হলো নতুন এক কেলেঙ্কারির কথা। বাবা রাম রহিমের একটি নারী দালাদের দল ছিল বলে জানিয়েছে ভারতের একটি সংবাদমাধ্যম। ভণ্ড গুরুর যৌনক্ষুধা মেটানোর জন্য অল্পবয়সী মেয়ে সংগ্রহ করাই ছিল ওই দালাল দলের কাজ।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ওই নারী দালালেরা রাম রহিমের নির্দেশে কাজ করতেন। তারা অল্পবয়সী মেয়েদের যৌন কাজে পারদর্শী করে তুলে প্রতি রাতে পাঠিয়ে দিতেন রাম রহিমের গোপন ডেরায়।

প্রতি রাতেই নাকি রাম রহিমের জন্য মেয়ে লাগতো। বাদ যেত না অপ্রাপ্তবয়স্কও। অনিচ্ছা সত্বেও অনেক মেয়ে  রাম রহিমের সঙ্গে বিছানায় যেতে বাধ্য করা হত। অনেকে আবার সহমতের ভিত্তিতেও শারিরীক মিলনে লিপ্ত হতো রাম রহিমের সঙ্গে।

নারী দালালরা শুধু অল্পবয়সী মেয়েদের যৌন কাজে পারদর্শী করে তুলতেনই না, প্রয়োজনে রাম রহিমের জন্য নতুন মেয়েও ধরে আনতেন তারা। ডেরা সাচ্চা সৌদায় যৌন বিনোদনের জন্য বহু রাজনৈতিক নেতাও যেতেন বলে জানা গিয়েছে।

রাম রহিমের নারী দালালরা খুবই অমানবিক ছিল। অনেক ক্ষেত্রে অপ্রাপ্তবয়স্ক মেয়েরা চিৎকার করেও রেহাই পেত না। জোর করে তাদের ঢুকিয়ে দেওয়া হতো ধর্ষক বাবার ডেরায়।

রাম রহিমের যৌন ক্ষুধা মেটানোই নয়, তাঁর জন্য রান্না করা, কাপড় কাচা, সবই করতে হতো ওই সমস্ত অল্পবয়সী মেয়েদের। এদের কেউ তাঁর বিরুদ্ধে মুখ খুললে দিনের পর দিন খাবার জুটতো না। চলত নানা ধরনের অত্যাচার।

Advertisement
0.78608703613281