Beta

ছেলে বেচে স্মার্টফোন কিনলেন বাবা

১৩ সেপ্টেম্বর ২০১৭, ২১:৩৮

অনলাইন ডেস্ক
স্ত্রী ও সন্তানদের সঙ্গে অভিযুক্ত বলরাম মুখী। ছবি : হিন্দুস্তান টাইমস

ভারতের উড়িষ্যা রাজ্যের এক বাবা ১১ মাসের ছেলেকে বেচে স্মার্টফোন কিনেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মাত্র ২৩ হাজার টাকার জন্য নিজের সন্তান বেচে দিয়েছেন তিনি।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে টাইমস অব ইন্ডিয়া জানায়, অভিযুক্তের নাম বলরাম মুখী। ৩৬ বছর বয়সী এই ব্যক্তি পেশায় মেথর। গত রোববার তিনি ঘুমন্ত স্ত্রীর কাছ থেকে ছেলেকে এনে এক ‘গাড়িওয়ালার’ কাছে বেচে দেন বলে অভিযোগ করেছেন তাঁর স্ত্রী।

পুলিশের কাছে বলরামের স্ত্রী সুখরানী জানান, এর আগেও আরেকটি ছেলেকে বিক্রি করে দিয়েছিলেন বলরাম। এবার দুপুরে ঘুমাচ্ছিলেন তিনি। উঠে দেখেন ছেলেসন্তান নেই। দৌড়ে এসে জানতে পারেন এক ‘গাড়িওয়ালার’ কাছে ছেলেকে বেচে দিয়েছেন স্বামী। এ ঘটনার দুদিন পরে থানায় অভিযোগ করেন সুখরানী।

এদিকে অভিযোগের পর বলরামকে আটক করে পুলিশ। বলরাম অকপটে জানান, এক দালালের মারফত এক ‘গাড়িওয়ালার’ কাছে ২৩ হাজার টাকায় ছেলেকে বিক্রি করেছেন তিনি।

ওই টাকায় তিনি স্মার্টফোন, মেয়ের জন্য রুপার নূপুর কিনেছেন। আর বাকি টাকা দিয়ে মদ খেয়েছেন তিনি।

নিজের সাফাই গেয়ে বলরাম আরো জানান, ওপরওয়ালার আশীর্বাদে আরো চারটি সন্তান আছে তাঁর। তাই একটি সন্তানকে তিনি ওপরওয়ালার জন্য দিয়ে দিয়েছেন।

এদিকে পুলিশ বলরামের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। পুলিশ আরো জানায়, পেশায় মেথর বলরামের কোনো চাকরি নেই। স্মার্টফোন ও মদ খাওয়ার টাকার জন্যই তিনি সন্তানকে বিক্রি করে দিয়েছেন বলেই ধারণা তাদের।

Advertisement
0.9629921913147