Beta

দুবাইয়ে তরুণীর সঙ্গে নেপালির প্রেম-হত্যা, অতঃপর…

১০ জুলাই ২০১৭, ২২:২১

অনলাইন ডেস্ক
দুবাইয়ে নারীকে হত্যার অভিযোগে এক নেপালিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : প্রতীকী

সংযুক্ত আরব আমিরাতের (ইউইএ) রাজধানী দুবাইয়ে এক নেপালি নারীকে হত্যার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সন্দেহভাজন ব্যক্তিও নেপালের নাগরিক বলে জানিয়েছে পুলিশ।

গত ২১ মে দুবাইয়ের আল বারশা এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

দুবাই পুলিশ জানিয়েছে, গত ২০ মে তাঁদের কাছে এক পাকিস্তানি নাগরিকের ফোন আসে। তিনি পুলিশকে জানান  ‘আমিরাত হিল’ এলাকায় এক নারীর মৃতদেহ পড়ে আছে। এরপর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে  উঠানের পাশের একটি বাগান থেকে ওই নারীর মৃতদেহ উদ্ধার করে।

এরপর পুলিশি তদন্তে বেরিয়ে আসে যে, ওই নারীর নেপালের এক ব্যক্তির সঙ্গে প্রেম ছিল। ওই নেপালি দুবাইয়ে পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করেন।

এরপর ওই নেপালিকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশের জেরায় ওই ব্যক্তি ঘটনার সত্যতা স্বীকার করে পুলিশকে জানান, তিনি ইচ্ছাকৃতভাবে এ খুন করেননি।

ওই নারী তাঁর প্রেমিকা ছিলেন। ঘটনার দিন ওই নারী ‘একান্ত সময় কাটাতে’ তাঁর বাড়িতে আসেন। এরপর তাঁরা একসঙ্গে দুপুরের খাবার খেয়ে মিলিত হন। এরপর তিনি কর্মস্থলে যেতে চাইলে তাঁর প্রেমিকা তাঁকে সঙ্গে থাকার জন্য জোরাজুরি করতে থাকেন।

ওই ব্যক্তি ওই নারীকে বারবার সরিয়ে দিতে চাইলেও তিনি সরছিলেন না, উল্টো চিৎকার শুরু করেন। এরপর ওই ব্যক্তি তাঁর প্রেমিকাকে বাথরুমে ধাক্কা দিয়ে স্নানঘরে ফেলে দেন। এতে জ্ঞান হারিয়ে ফেলেন ওই নারী। পরে ওই ব্যক্তি প্রেমিকাকে বিছানায় শুইয়ে রেখে কর্মস্থলে যান।

এরপর তিনি বাসায় এসে ওই নারীকে মৃত দেখতে পান। পরে তিনি মৃতদেহটি বাইরে টেনে এনে বাড়ির উঠানের পাশের বাগানে ফেলে রাখেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বাড়ির থালা বাসন রাখার তাক থেকে ওই নারীর মুঠোফোন, জুতা ও হিজাব উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তির বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানায় পুলিশ।

Advertisement
0.83075404167175