Beta

৯৩ বছরের কনের বিয়ের পোশাক বাছাই, ছবি ভাইরাল

০৪ জুন ২০১৭, ১১:১৫

এনডিটিভি
বাহারি বিয়ের পোশাকে অস্ট্রেলিয়ার ক্যানবেরার বাসিন্দা ৯৩ বছর বয়সী সিলভিয়া। ছবি : ফেসবুক থেকে

বয়স নাকি কেবলই কিছু সংখ্যার সমষ্টি। এ কথাটা আগে মানতে কষ্ট হলেও অস্ট্রেলিয়ার ক্যানবেরার বাসিন্দা ৯৩ বছর বয়সী সিলভিয়াকে দেখলে এটা আপনার বিশ্বাস হবেই।

সম্প্রতি এই বৃদ্ধার বিয়ের পোশাক বাছাইয়ের একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। কোন বিয়ের পোশাকে তাঁকে মানাবে, সে বিষয়ে মন্তব্য চেয়ে বিয়ের সামগ্রী বিক্রেতা ‘বার্ডনেস্ট’ এই সিলভিয়ার ছবি পোস্ট করলে রাতারাতি সেটি ভাইরাল হয়ে যায়।

বার্ডনেস্ট তাদের ফেসবুক পেজে লিখেছে, ‘৯৩ বছর বয়সী সিলভিয়া তাঁর হবু বর ৮৮ বছর বয়সী ফ্রাঙ্ককে নিয়ে আমাদের দোকানে এসেছিলেন। জুলাই মাসে তাঁদের বিয়ে। আসন্ন বিয়ের পোশাক পছন্দে সহায়তার করুন তাঁদের। তাঁরা দুজন একসঙ্গে অবসরপ্রাপ্তদের গ্রামে বাস করেন।’

পোস্টের বর্ণনা থেকে জানা যায়, ফ্রাঙ্ক আগে বহুবার সিলভিয়াকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সিলভিয়া সেই ডাকে সাড়া দেননি। তিনি ভেবেছিলেন, যদি তিনি ফ্রাঙ্কের দেওয়া পদবি গ্রহণ করেন, তবে তাঁর প্রয়াত স্বামীর প্রতি অসম্মান দেখানো হবে। যখন তিনি জানতে পারেন যে পদবি পরিবর্তন না করেও বিয়ে করা যায়, তখন তিনি ফ্রাঙ্ককে হ্যাঁ বলে দেন।

অনেক ফেসবুক ব্যবহারকারীই সিলভিয়া ও ফ্রাঙ্ককে শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করেন। বিয়ের পোশাক নিয়ে পরামর্শও দিয়েছেন অনেকে।

একজন ব্যবহারকারী মন্তব্য করেন, ‘অভিনন্দন সিলভিয়া ও ফ্রাঙ্ক। প্রেমে পড়লে বয়স কোনো বিষয়ই নয়। আমি মনে করি, বিয়ের দিন যে পোশাকে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন, আপনার সে পোশাকই পরা উচিত।’

Advertisement
0.78376007080078