Beta

ক্ষুধার্ত হেলিকপ্টার চালকের কাণ্ড!

১৫ মে ২০১৭, ১৫:০০

অনলাইন ডেস্ক
ফুডচেইনশপ ম্যাকডোনাল্ডসের সিডনির একটি দোকানের সামনে অকস্মাৎ অবতরণ করে সবাইকে হতবাক করে দিলেন অস্ট্রেলিয়ার এক হেলিকপ্টারচালক। ছবি : এনডিটিভি

ক্ষুধার রাজ্যে পৃথিবী গদ্যময়—সুকান্তের এই কথার মর্ম হয়তো হাড়ে হাড়েই বুঝেছিলেন অস্ট্রেলিয়ার পাইলট ডন। তাই হয়তো নিয়মনীতি ভুলে বিখ্যাত ফুডচেইনশপ ম্যাকডোনাল্ডসের সিডনির একটি দোকানের সামনে অকস্মাৎ অবতরণ করে সবাইকে হতবাক করে দিলেন অস্ট্রেলিয়ার এক হেলিকপ্টারচালক।

গত শনিবার স্থানীয় সময় বিকেল ৪টার দিকে সিডনির রাউজ হিল এলাকার কাছে একটি ম্যাকডোনাল্ডসে এই অবাক করা ঘটনাটি ঘটে। 

স্থানীয়দের বরাত দিয়ে নাইন নিউজ জানায়, ফাস্টফুডের দোকানের সামনে হেলিকপ্টারের এই অকস্মাৎ অবতরণ সবাইকে অবাক করে।

পুরো ঘটনাটির একটি ভিডিও প্রকাশিত হয়েছে। ভিডিওতে লাল টি-শার্ট পরা হেলিকপ্টারচালককে ম্যাকডোনাল্ডস থেকে খাবার সংগ্রহ করে হেঁটে গিয়ে হেলিকপ্টারে উঠতে দেখা গেছে। এর কিছুক্ষণের মধ্যেই তিনি হেলিকপ্টার নিয়ে ফের উড়ে চলে যান। 

এ ঘটনার পর অস্ট্রেলিয়ার এফএম চ্যানেল ‘কেআইআইএস ১০৬.৫’-এর উপস্থাপক কাইল ও জ্যাকি ও’র সঙ্গে কথা বলেছেন আলোচিত ওই পাইলট। সেখানে তিনি নিজেকে ডন বলে পরিচয় দেন। ওই পাইলট জানান, ম্যাকডোনাল্ডসের সামনে অবতরণের অনুমতি ছিল তাঁর। 

পাইলট উপস্থাপক কাইলকে বলেন, তাঁর পনিরের বার্গার খেতে ইচ্ছে হলে তাঁকে বলতে। তিনি উপস্থাপকের বাসার সামনে বার্গার পৌঁছে দেবেন।

এ ছাড়া কাইল ও জ্যাকি ওই পাইলটকে তাঁদের শোতে ডাকলে তিনি এক হাজার ডলার দাবি করেন। এ টাকা তিনি রোনাল্ড ম্যাকডোনাল্ড হাউস নামে দাতব্য সংস্থায় দান করবেন।

এদিকে অকস্মাৎ এই অবতরণের বিষয়ে অস্ট্রেলিয়ার সিভিল এভিয়েশন সেফটি অথরিটি (সিএসএ) জানায়, যদি তাঁর অবতরণের অনুমতি থাকে, তবে বিষয়টি ঠিক আছে। তবুও এই অবতরণের বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন তাঁরা। 

Advertisement
0.83438897132874