Beta

অপো এফ-৩ ফার্স্ট সেল শুরু

১৫ মে ২০১৭, ২২:২৮

অনলাইন ডেস্ক

বাংলাদেশে ক্যামেরা ফোন অপো ব্র্যান্ডের এফ ৩-এর ফার্স্ট সেল শুরু হয়েছে। গত ১৩ মে থেকে বাজারে ফার্স্ট সেল শুরু হয়।

রাজধানীর যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে অনুষ্ঠিত ফার্স্ট সেল ইভেন্টের উদ্বোধন করেন ক্রিকেটার এনামুল হক বিজয়। তিনি তাঁর সেলফি অভিজ্ঞতা শেয়ার করেন। সাইন করা ফোন ও গিফট ক্রেতাদের মধ্যে বিতরণ করেন। অপোর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অপো এফ-৩ দ্বিতীয় ডুয়াল ফ্রন্ট ক্যামেরাযুক্ত সেলফি এক্সপার্ট ফোন। গ্রুপ সেলফি জেনারেশনকে কেন্দ্র করে ফোনটি বাজারজাত করা হয়েছে।

সেলফিকে আরেক ধাপ এগিয়ে নিতে অপেক্ষাকৃত ও উন্নত গ্রুপ সেলফি এক্সপার্ট এফ-৩ কিছুদিন আগে বাংলাদেশের মার্কেটে যাত্রা শুরু করে। ৭ মে থেকে ১২ মে পর্যন্ত এর প্রি-অর্ডার নেওয়া হয়।

এ ছাড়া একটি লাকি ড্র-এর আয়োজন করেছে অপো। এই ড্রয়ে বিজয়ীদের বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সাইন করা এফ-৩ দেওয়া হবে।

অপোর বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নেভি বলেন, ‘বাংলাদেশে অপোর মার্কেট অনেক গুরুত্বপূর্ণ। আমরা আমাদের সেবা দেশব্যাপী ছড়িয়ে দিতে চাই। আমাদের ভোক্তাদের কাছে এমন এক ক্যামেরা ফোনের প্রয়োজন ছিল, যা তাদের পারফেক্ট গ্রুপ সেলফি তোলার টেনশনকে দূর করবে। এই বিষয়টি মাথায় নিয়ে ডুয়াল ফ্রন্ট ক্যামেরাযুক্ত সেলফি এক্সপার্ট অপো এফ-৩ বাজারে নিয়ে এসেছি। আমাদের আশা এই গ্রুপ সেলফি এক্সপার্ট ভোক্তাদের নিজের বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য আরো উৎসাহিত হবে।

সেলফি এক্সপার্ট ফোন এফ ৩-এর বিশেষত্ব হচ্ছে এতে দুটি সেলফি ক্যামেরা আছে। একটি ১৬ মেগাপিক্সেল, অন্যটি আট মেগাপিক্সেলের। এ ছাড়া ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে।

অপো এফ-৩ ফোনটিতে আছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লেতে ইনসেল প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। সূর্যের আলোতে এফ ৩-এর ডিসপ্লে স্পষ্ট দেখা যাবে। ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। চার জিবি র‌্যামের ফোনটিতে ৬৪ জিবি বিল্টইন মেমোরি আছে। এফ ৩-এর ব্যাটারি ৩২০০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের। এ ছাড়া ফটো এডিটিং অ্যাপ বিউটিফাই রয়েছে।

দেশের বাজারে গোল্ড, রোজ গোল্ড ও ব্ল্যাক কালারের ফোন পাওয়া যাচ্ছে। বাংলাদেশের বাজারে ফোনটির মূল্য ২৫ হাজার ৯৯০ টাকা।

Advertisement
0.90667605400085