Beta

মোবাইল খরচ বাঁচাতে ম্যাডভাইজার

২৬ জুন ২০১৫, ১২:০০

ফিচার ডেস্ক
খরচ বাঁচানোর উপায় বলে দেবে ম্যাডভাইজার। ছবি : সংগৃহীত

মোবাইল ছাড়া এখনকার দিনে একটা দিন পার করা রীতিমতো অসম্ভব একটা ব্যাপার। এক গবেষণায় দেখা গেছে, বাংলাদেশে বর্তমানে পাঁচটি মোবাইল ফোন অপারেটরের প্রায় ২৫০টি মোবাইল প্ল্যান আছে। এত এত মোবাইল প্ল্যানের সামনে পড়ে মোবাইল ব্যবহারকারীরা প্রায়ই নিজেদের জন্য সেরা প্ল্যানটি বেছে নিতে হিমশিম খান। এতে ব্যবহারকারীদের মোবাইলের খরচ বেড়ে যায়।

মোবাইল বিলের খরচ কমাবে ম্যাডভাইজার মোবাইল অ্যাপ্লিকেশন। এই মোবাইল অ্যাপ্লিকেশনটি মোবাইল ব্যবহারকারীদের কথা বলার ধরন (সংখ্যা ও স্থায়িত্ব) বিবেচনায় এনে আপনার জন্য সবচেয়ে উপযুক্ত ১০টি প্যাকেজ (ভয়েস, ইন্টারনেট/ডাটা, ক্যাম্পেইন) আপনার সামনে তুলে ধরে, আপনি কত টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন তা-ও আপনাকে জানাবে।

এ ছাড়া এফএনএফ হিসেবে কোন কোন নম্বর যোগ করতে হবে, তা-ও আপনাকে বলে দেবে। সুযোগ থাকলে খুব সহজেই আপনি ম্যাডভাইজার অ্যাপের পছন্দের প্যাকেজ ও এফএনএফ নম্বরগুলো পরিবর্তন করে নিতে পারবেন।

ম্যাডভাইজার অ্যাপটি তৈরি করেছে হিউমেক ল্যাব। অ্যাপটির প্রধান বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে ভয়েস প্যাকেজ রিকমেন্ডেশন, ডাটা/ইন্টারনেট প্যাকেজ রিকমেন্ডেশন, বান্ডল প্যাকেজ রিকমেন্ডেশন, ক্যাম্পেইন রিকমেন্ডেশন, এফএনএফ রিকমেন্ডেশন এবং  মোবাইল রিচার্জ।  

গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করে নেওয়া যাবে অ্যাপটি। অথবা সরাসরি https://goo.gl/joRZa3 এই লিংক থেকে ডাউনলোড করে নিতে পারেন অ্যাপটি।

Advertisement
0.87510204315186