Beta

মরিনহোর দলে নতুন পগবা!

১০ আগস্ট ২০১৮, ২২:০৮

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লীগের শুরুর দিনই মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড। স্বস্তি নিয়েই খেলা দেখতে বসতে পারবেন ইউনাইটেডের সমর্থকেরা। দল ছাড়েননি পল পগবা। তবে আগের পগবার সঙ্গে ম্যানইউর এ পগবার একটু পার্থক্য আছে। তিনি যে বিশ্বকাপ জয়ী পগবা!

বার্সেলোনা বা জুভেন্টাসে চলে যাওয়ার গুঞ্জন চলছিল। তবে বিশ্বকাপ জয়ী ফ্রান্সের অন্যতম ফুটবলার পগবা মরিনহোর শিবিরেই থাকছেন। শুক্রবার লেস্টার সিটির বিপক্ষে ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লীগ।

গোল ডট কম জানিয়েছে, শুক্রবারের ম্যাচকে মাথায় রেখেই গত সোমবার থেকে অনুশীলন করছেন পগবা।

বার্সেলোনা পগবাকে ন্যু ক্যাম্পে ভেড়াতে আগ্রহী ছিল এবং জুভেন্টাস শেষ সময় পর্যন্ত পগবার জন্য অপেক্ষা করেছে তা এরই মধ্যে স্পষ্ট। মরিনহো পগবা সম্পর্কে বলেন, ‘আমি মনে করি, ও খুশিমনেই অনুশীলনে যোগ দিয়েছে। গত সোম,মঙ্গল ও বুধবার ও ভালভাবে অনুশীলন করেছে।’ তিনি আরো বলেন, ‘পগবাসহ অন্য সবার ভালো খেলাটা বের করে নিয়ে আসতে হবে।’

বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে দুর্দান্ত এক গোল করেছে ২৫ বছর বয়সি পগবা। তবে শুধু গোল বিচারে মাপা যাবে না পগবাকে। ফ্রান্সের কোচ দিদিয়ের দেশামের কাছে পগবা ছিলেন বেশ গুরুত্বপূর্ন। মাঝমাঠের নেতৃত্ব দিয়েছেন, গ্রিজম্যান আর তরুণ এমবাপ্পেকে যোগান দিয়ে বেশ কিছু দুর্দান্ত বল।

ইংলিশ প্রিমিয়ার লীগে গত আসরে শিরোপা যায় ম্যানচেস্টার সিটির ঘরে। ২০১২-১৩ মৌসুমের পর এখন পর্যন্ত শিরোপার মুখ দেখেনি ম্যানইউ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement