Beta

কোস্টারিকা ও পেরু ঘোষণা করল চূড়ান্ত দল

১৬ মে ২০১৮, ২১:০৩

স্পোর্টস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে কোস্টারিকা ও পেরু ঘোষণা করেছে তাদের প্রাথমিক দল। অবশ্য ২৩ সদস্যের কোস্টারিকা আর ২৪ সদস্যের পেরু দলের যে এটাই মূল দল সে বলাই বাহুল্য।

রিয়াল মাদ্রিদের গোলরক্ষক কেইলর নাভাসের জাতীয় দল কোস্টারিকার অধিনায়কত্বের দায়িত্বে আছেন ব্রায়ান রুইজ। অন্যদিকে, ৩৬ বছর পর পেরুকে বিশ্বকাপের মূল পর্বে তুলেও ডোপ টেস্টের কারণে অধিনায়ক পাওলো গুরেরো খেলতে পারছেন না বিশ্বকাপে।  এখনো জানা যায়নি কার নেতৃত্বে রাশিয়ায় মাঠে নামছে লাতিন আমেরিকার দেশটি।

আজ মঙ্গলবার কোস্টারিকা কোচ অস্কার রামিরেজ ও পেরুর কোচ রিকার্ডো গারেসা ঘোষণা করেছেন দল দুটির চূড়ান্ত স্কোয়াড। 

রাশিয়া বিশ্বকাপে ২৩ সদস্যের কোস্টারিকা দল :

গোলরক্ষক : কেইলর নাভাস, প্যাট্রিক প্যাম্বার্টন, লিওনেল মোরেইরা।

ডিফেন্ডার : ক্রিশ্চিয়ান গ্যাম্বোয়া, ইয়ান স্মিথ, রোনাল্ড মাতারিতা,  ব্রাইন অভিয়েরো, অস্কার দুয়ার্ত, গিয়ানসারলো গঞ্জালেজ, ফ্রান্সিসকো সালভো, কেন্দাল ওয়াস্টন, জনি অ্যাকোস্তা।

মিডফিল্ডার : ডেভিড গুজম্যান, ইয়েলসিন তেজেদা, সেলসো বোর্গস, রান্দাল আযোফেইফা, রডনি ওয়ালেস,  ব্রাইন রুইজ, দানিয়েল কলিন্দ্রেস, ক্রিশ্চিয়ান বোলানোস।

ফরোয়ার্ড : ইয়োহান ভেনেগাস, জোয়েল ক্যাম্পবেল, মার্কো ইউরেনা।

রাশিয়া বিশ্বকাপে ২৪ সদস্যের পেরু দল :

গোলরক্ষক : পেদ্রো গালেস, কার্লোস কাসেদা, হোসে কারভালহো।

ডিফেন্ডার : লুইস আব্রাম, লুইস অ্যাডভাকুলা, মিগুয়েল আরাজো, আলডো কোরজো, নিলসন লোয়লা, ক্রিস্টিয়ান রামোস, আলবার্তো রড্রিগুয়েজ, অ্যান্ডারসন সান্তামারিয়া ও মিগুয়েল ট্রুকো। 

মিডফিল্ডার : পেদ্রো অ্যাকুইনো, উইল্ডার কার্টাজেনা, ক্রিস্টিয়ান কুয়েভা, অ্যাডিসন ফ্লোরেস, পাওলো হার্তাদো, সার্জিও পেনা, অ্যান্ডি পোলো, রেনাতো তাপিয়া ও ইওজিমার ইওতুন। 

ফরোয়ার্ড :  আন্দ্রে কারিহো, রাউল রুইদিয়াজ ও জেফারসন ফারফান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement