Beta

কলম্বিয়ান ডিফেন্ডার ইয়ারিকে দলে নিয়েছে বার্সা

১১ জানুয়ারি ২০১৮, ১৮:১৭ | আপডেট: ১১ জানুয়ারি ২০১৮, ১৯:০১

স্পোর্টস ডেস্ক

বলা যায় সময়টা এখন বার্সেলোনারই। কদিন আগে দ্বিতীয় বৃহত্তম চুক্তি হয়ে গেল ফিলিপ কুতিনহোর সঙ্গে। কুতিনহোকে দলে ভেড়ানোর উৎসব করতে করতেই বার্সেলোনার ড্রেসিংরুমে যোগ হলো কলম্বিয়ান ডিফেন্ডার ইয়ারি মিনা!

আজ দুপুরেই পালমেইরাসের ডিফেন্ডারের সাথে চুক্তিপত্রে সই করে তাঁকে দলে টেনেছেন বার্সেলোনা। মিনার জন্য বার্সাকে খরচ করতে হয়েছে ১১.৮ মিলিয়ন ইউরো।

কুতিনহোর ১৬০ মিলিয়ন ইউরোর তুলনায় মিনার ১১.৮ মিলিয়ন ইউরো নগণ্য হলেও বার্সা বছরের শুরুতেই পরপর দুটো সাইনিং নিয়ে দারুণ খুশি।

গত মৌসুমে রিয়াল মাদ্রিদ একের পর এক ফুটবলার কিনে যেভাবে বাজিমাৎ করেছে, সেই পথেই কি এবার হাঁটছে বার্সেলোনা? 

বার্সেলোনার গত মৌসুমে ফুটবলার কেনা নিয়ে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে বার্সেলোনার সভাপতি বার্তেমিউকে। অনেক সমর্থক তাঁকে ‘টাকা আত্মসাৎকারী’ বলেও অভিযোগের তীর ছুঁড়েছেন। পরপর দুটো সাইনিংয়ের মাধ্যমে সেই সমালোচনার জবাব কি দিচ্ছেন তিনি?

বার্সেলোনার খুশি যতটা না বেশি, তারচেয়েও বেশি খুশি ইয়ারি মিনা। তিনি বার্সেলোনায় আসতে পেরে বেশ উৎফুল্ল এবং তিনি মনে করেন নিজেকে দক্ষ করার জন্য বার্সেলোনা দারুণ উপযুক্ত জায়গা।

অন্যদিকে ফরাসি গণমাধ্যমের মতে অ্যাথলেটিকো মাদ্রিদের গ্রিজম্যানকেও কেনার জন্য চেষ্টা চালাচ্ছেন বার্সা সভাপতি। দেখা যাক বার্তেমেউর নজর এবার কোথায় গিয়ে থামে!

Advertisement
0.83761692047119