Beta

পিয়ানো বাদক মেসি

১২ সেপ্টেম্বর ২০১৭, ১৯:২৯ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৪

স্পোর্টস ডেস্ক

মাঠে প্রতিপক্ষের যম। বলটা যখন তাঁর পায়ে থাকে মনে হয় গোল করাই পৃথিবীর সবচেয়ে সহজ কাজ। নামিদামি গোলরক্ষক ও ডিফেন্ডারের ঘাম ছুটিয়ে ছেড়েছেন তিনি। তাঁর কারণেই রক্ষণভাগের অনেক ফুটবলারের ক্যারিয়ারই শেষ হয়ে গেছে। তবে কেবল মাঠেই নয়, বাইরে দারুণ প্রাণবন্ত থাকেন লিওনেল মেসি। দারুণ পিয়ানো বাঁজান এই আর্জেন্টিাইন তারকা।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস ট্রফির ম্যাচে জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। মাঠে নামার আগে দারুণ ফুরফুরে রয়েছে বার্সেলোনা শিবির। জুভদের বিপক্ষে মাঠে নামার আগে পিয়ানোর সঙ্গে সময় কাটালেন মেসি।

সোমবার ছিল মেসির দ্বিতীয় সন্তান মাতের জন্মদিন। ঘরোয়াভাবেই ছেলের জন্মদিনটা পালন করলেন মেসি। স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জো ও বড় ছেলের থিয়াগোকে নিয়ে দিনটা পার করেন বার্সেলোনা তারকা। এরপর মনে আনন্দে পিয়ানোতে হাত বসান মেসি।

পরিবার ও গুটি কয়েক পরিচিত মানুষের সামনে সপ্রতিভ ছিলেন মেসি। চ্যাম্পিয়নস ট্রফির থিম সংয়ের সুর পিয়ানোতে তোলেন বার্সেলোনা তারকা। মাঠের মতো পিয়ানোতেও দারুণ পারফর্ম করেছেন তিনি।

পিয়ানোতে তোলা সুরের ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন মেসি। ক্যাপশনে লিখেছেন, ‘উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফিরে এসেছে।’ মেসি বুঝিয়ে দিলেন যেকোনো পরিস্থিতিতেই মাঠের কথা ভুলে যান না তিনি। 

আজ  রাত পৌনে ১টায় হিগুয়েন-দিবালার জুভেন্টাসের বিপক্ষে মাঠে নামবেন মেসিরা। প্রথম লেগের ম্যাচে তুরিনের ওল্ড লেডিদের ন্যু ক্যাম্পে আতিথেয়তা দেবে বার্সেলোনা। 

Advertisement
0.98413801193237