Beta

জমকালো আয়োজনে বিএসপিএ নাইট

১০ সেপ্টেম্বর ২০১৭, ১৩:২২

ক্রীড়া প্রতিবেদক

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ম্যাক্স-বিএসপিএ নাইট। দেশের প্রবীণ ক্রীড়ালেখক ও সাংবাদিকদের সম্মাননা জানানো ও ক্রীড়া সাংবাদিকদের বছরের সেরা কাজের স্বীকৃতি জানানোর দ্বিতীয় আসর বসেছিল গতকাল শনিবার রাতে। রাজধানীর এক হোটেলে নবীন-প্রবীণ ক্রীড়া সাংবাদিক-লেখকদের স্বীকৃতির রাতে ছিলেন ক্রীড়াঙ্গনের চেনা মুখ সাবেক-বর্তমান খেলোয়াড়, সংগঠক, কর্মকর্তারা।

এবার পাঁচটি বিভাগে ক্রীড়া সাংবাদিকদের পুরস্কৃত করা হয়। ২০১৬ সালে তাঁদের কাজের পুরস্কার দেওয়া হয়। সাক্ষাৎকার বিভাগে আতাউল হক মল্লিক ট্রফি জিতেছেন নোমান মোহাম্মদ। রানার আপ হয়েছেন সঞ্জয় সাহা পিয়াল ও মাসুদ আলম। সেরা সিরিজ রিপোর্টের জন্য আবদুল হামিদ ট্রফি পেয়েছেন মাসুদ আলম। রানার আপ হয়েছেন বদিউজ্জামান ও রাহেনুর ইসলাম। 

এক্সক্লুসিভ রিপোর্টের জন্য বদি-উজ-জামান ট্রফি জিতে নিয়েছেন রিয়াসাদ আজিম। রানার আপ হয়েছেন ফয়সাল তিতুমীর ও রাশেদুল ইসলাম। সেরা ফিচার/ডকুমেন্টারি বিভাগে রণজিৎ বিশ্বাস ট্রফি পেয়েছেন ইভান আকরাম। রানার আপ হয়েছেন এস এম আশরাফ ও ফয়সাল তিতুমীর।
চার বিভাগের পারফরম্যান্সের ভিত্তিতে বর্ষসেরা ক্রীড়া সাংবাদিকের পুরস্কার তওফিজ আজিজ খান ট্রফি পেয়েছেন রিয়াসাদ আজিম। ট্রফি ছাড়াও তিনি পেয়েছেন ৫০ হাজার টাকা। রানারআপ হয়েছেন নোমান মোহাম্মদ ও মাসুদ আলম। তাঁরাও ট্রফি ও ২৫ হাজার টাকা করে প্রাইজমানি জিতে নিয়েছেন।

অনুষ্ঠানে সিনিয়র তিন ক্রীড়ালেখক ওবায়দুল হক খান, এস বি চৌধুরী শিশির ও তোহা বিন হককে সম্মাননা জানিয়েছে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন। ১৯৯৫ সাল থেকে প্রতিবছর বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবসে এমন সম্মাননা জানিয়ে আসছে সংস্থাটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর।

Advertisement
0.77562093734741