Beta

পোশাকের কারণে হেনস্তা ভারতীয় অধিনায়ক

০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৩:৫৫ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৩৮

স্পোর্টস ডেস্ক

পোশাকের কারণে বারবারই সমর্থকদের ট্রলের শিকার হচ্ছেন ক্রিকেটার বা তাদের পরিবার। মোহাম্মদ শামি, ইরফান খান কেউ রেহাই পাননি সমালোচকদের হাত থেকে। সম্প্রতি পোশাকের কারণে সমালোচিত হলেন ভারতীয় নারী দলের অধিনায়ক মিথালি রাজ। সম্প্রতি টুইটারে কয়েকজন বন্ধুর সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট করেছেন মিথালি রাজ। ছবিতে বেশ খোলামেলা পোশাকে দেখা গিয়েছে মিথালিকে। আর এটাই মানতে পারেননি সমালোচকরা। নানা ভাষায় ভারতীয় অধিনায়ককে আক্রমণ করা হয়েছে। তবে সমালোচকদের জবাবও দিয়েছেন মিথালির ভক্তরা। 

ছবিতে কালো রঙের স্প্যাঘেটি (ছোট আটসাট পোশাক) পরেছেন। এরপরই অনেকে আক্রমণ করেন মিথালিকে। টুইট করে অনেকে লিখেছেন, ‘আপনাকে এই ধরনের পোশাক একেবারেই মানায় না।’ অনেকে তো এমন মন্তব্য করেছেন যা ভাষায় প্রকাশযোগ্য নয়। দেহ প্রদর্শনের জন্য বেশ কয়েকজন মিথালির শাস্তিও দাবি করেছেন!
তবে সমালোচকদের জবাবও দিয়েছেন মিথালির ভক্তরা। অনেকে বলেন, কী জামা পরবেন সেটা মিথালির নিজস্ব পছন্দ। ভারতের সংবিধানও তাকে এই অধিকার দিয়েছে। নারীদের ক্ষেত্রে মানুষের এই ধরনের নোংরা মানসিকতা বদল হওয়া উচিত বলে মনে করছেন অনেকেই। 

মিথালির সঙ্গে এই ধরনের ঘটনা প্রথম নয়। এর আগেও টুইটারে হেনস্তা হয়েছেন তিনি। সেবার ভারতীয় দলের অন্যান্য ক্রিকেটারের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন।
সেখানে দেখা যায়, তার বগল ঘামে ভেজা। সেবারও অনেকে বিষয়টা নিয়ে কটাক্ষ করেন। কিছুদিন আগে ভারতীয় দলের পেসার মোহাম্মদ শামির বউয়ের পোশাক নিয়ে অনেকে আপত্তি তোলেন। 

Advertisement
0.88031196594238