Beta

পেটে কাচ ঢুকে রক্ত ঝরেছে তামিমের!

১৩ আগস্ট ২০১৭, ১৫:১৪ | আপডেট: ১৩ আগস্ট ২০১৭, ১৫:৩৭

ক্রীড়া প্রতিবেদক

ঘটনাটা ঘটেছিল চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে, তিন দিনের প্রস্তুতি ম্যাচ চলাকালে। গত বুধবার ম্যাচে দ্বিতীয় দিন আউট হয়ে ফিরে বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল অনেকটা হতাশ হয়ে পড়েন। তাই ড্রেসিংরুমে ঢুকতেই দরজার কাচে ব্যাট দিয়ে বাড়ি দিয়েছিলেন তিনি। কাচ ভেঙে পড়ায় সেই কাচের ওপর পড়ে যান বাংলাদেশ ওপেনার। তখন ভাঙা কাচের টুকরো পেটে ঢুকে গিয়ে বেশ রক্ত ঝরেছে তাঁর।

অবশ্য বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, ‘তামিমের পেটে তিন-চারটি সেলাই করা হয়েছে। পেটে কাচ ঢুকে যাওয়ায় ভালোই রক্ত ঝরেছিল তাঁর। দলের সঙ্গে ঢাকায় ফিরলেও কয়েক দিন বিশ্রামে থাকতে হবে তাঁকে।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ ব্যাপারে বলেন, ‘তামিমের আঘাতটা খুব একটা গুরুতর নয়। আশা করছি, দু-একদিনের মধ্যেই সেরে উঠবে সে।’

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন সিরিজের আগে জাতীয় দলের খেলোয়াড়রা নিজেদের মধ্যে ভাগ হয়ে একটি প্রস্তুতি ম্যাচ খেলে। তিন দিনের এই ম্যাচে তামিম ২৯ রান করে আউট হয়ে ফিরতেই হতাশ হয়ে দরজায় ব্যাট দিয়ে আঘাত করেন। আর এই জন্য দুর্ঘটনার কবলে পড়তে হয় তাঁকে।

সবকিছু ঠিক থাকলে দুই টেস্টের সিরিজ খেলতে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফরে আসার কথা ১৮ আগস্ট। সফরে ২২-২৩ আগস্ট বিসিবি একাদশের বিপক্ষে দুদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারী দলটি। এরপর ২৭-৩১‌ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট এবং ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হওয়ার কথা দ্বিতীয় ও শেষ টেস্ট।

Advertisement
0.79636001586914