Beta

শুরুতেই হোঁচট খেল লিভারপুল

১২ আগস্ট ২০১৭, ২২:১২

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে প্রতিবছরই ফেভারিটের তকমা গায়ে সাঁটানো থাকে লিভারপুলের তবে কোনোবারই ভাগ্য সহায় হয় না দলটির। এই মৌসুমেও খারাপভাবেই লিগ শুরু করল লিভারপুল। দুর্বল ওয়ার্টফোর্ডের সঙ্গে ৩-৩ গোলে ড্র করেছে ইয়ুর্গুন ক্লপের দল। ভাগ্যটা অবশ্য ওয়াটফোর্ডেরই খারাপ বলতে হবে কারণ দুবার এগিয়ে থেকেও  জয় পেল না তাঁরা।

ঘরের মাঠে প্রথমে গোল করে এগিয়ে যায় ওয়াটফোর্ড। স্টেফানো ওকাকার গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। কর্নার থেকে গোল করেন ইতালীয় ফরোয়ার্ড। লিভারপুল গোলরক্ষক সেমোন মিগনোলেট দারুণ চেষ্টা করলেও বল থামাতে পারেননি। ২৯ মিনিটে সমতায় ফেলে লিভারপুল। ডান প্রান্ত থেকে বল পেয়ে ওয়াটফোর্ডের জালে জড়িয়ে দেন সেনেগালের মিডফিল্ডার।

সমতায় ফিরলেও লিভারপুলকে বেশিক্ষণ স্বস্তিতে থাকতে দেয়নি ওয়াটফোর্ড। ৩২ মিনিটেই ফরাসি মিডফিল্ডার আবদৌলায়ে দৌকোরে গোল করে এগিয়ে দেন স্বাগতিকদের। ডি বক্সের জটলার মধ্যে বল পেয়ে গোল করেন তিনি। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি।

দ্বিতীয়ার্ধে অবশ্য দারুণভাবে ফিরে আসে লিভারপুল। ৫৫ মিনিটে মোহামেদ সালেহকে ফাউল করে বসেন ওয়াটফোর্ড গোলরক্ষক গোমেজ। পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান ব্রাজিল তারকা রবার্তো ফিরমিনো। এর মাত্র দুই মিনিট পর এগিয়ে যায় লিভারপুল। ফিরমিনোর ক্রস থেকে বল পেয়ে গোল করেন সালেহ।

একটা সময় মনে হচ্ছিল, ম্যাচটা জিতেই যাবে লিভারপুল। তবে অতিরিক্ত সময়ে গোল করে ম্যাচটা বাঁচিয়ে ফেলে ওয়াটফোর্ড। ম্যাচের ৯৩তম মিনিটে কর্নার থেকে গোল করেন মিগুয়েল ব্রিটোস।

Advertisement
0.81591606140137