Beta

দল নির্বাচন নিয়ে মাথা ঘামান না শাহরুখ

২০ এপ্রিল ২০১৭, ১৮:৪১

স্পোর্টস ডেস্ক

এই মৌসুমে দারুণ খেলছে কলকাতা নাইট রাইডার্স। পাঁচ ম্যাচে একটি মাত্র ম্যাচে হেরেছে শাহরুখ খানের দল। রয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। দল নিয়ে খুশি অধিনায়ক গৌতম গম্ভীরও। কলকাতা ম্যাচের পর ম্যাচ জিতলেও দল গঠন নিয়ে কোনো রকম কথা বলেন না শাহরুখ খান। কে খেলবেন বা কে একাদেশে থাকবে না এটা পুরোই নির্বাচক ও অধিনায়কের ওপর ছেড়ে দেন বলিউড কিং। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটিই জানিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীর।

শাহরুখ খান প্রসঙ্গে গম্ভীর বলেন, ‘তিনি অসাধারণ একজন মানুষ। অনেকে বাড়িয়ে বলেন, শাহরুখ নাকি দল নির্বাচন করে দেন। তবে এটা মিথ্যে কথা। আমি সাত বছর ধরে দলটা সামলাচ্ছি কোনো দিনও এমনটা হয়নি যে শাহরুখ দল নির্বাচন সম্পর্কে কথা বলেছেন।’ টিম মিটিংয়েও শাহরুখ থাকেন না বলে জানান গম্ভীর। তিনি বলেন, ‘যখন দলের মিটিং হয় তখনো তিনি আশপাশে থাকেন না।’ কেবল তাই নয়, শাহরুখ নাকি ক্রিকেটারদের সঙ্গে ক্রিকেট প্রসঙ্গেও কথা বলেন না।

গম্ভীর বলেন, ‘সত্যি বলছি, তাঁর সঙ্গে ক্রিকেট নিয়ে আলোচনা হয় না। কারণ আমার এখনো মনে আছে একবার তিনি আমাকে বলেছিলেন, আমি অভিনয়টা জানি তাই কেউ এই বিষয়ে আমার সঙ্গে কথা বললে খুব রাগ হয়। ক্রিকেটটা তোমরা আমার চেয়ে ভালো বোঝ, তাই আমার বলার কিছু নেই।’

দলের দায়িত্ব নেওয়ার পর দুইবার কলকাতাকে আইপিএলের শিরোপা জিতিয়েছেন গম্ভীর। এবারও শুরুটা ভালো করেছে দলটি। জয়ের ধারাবাহিকতাটা ধরে রেখে তৃতীয় শিরোপা জিতেই দম নিতে চান ভারতীয় ক্রিকেট দলের সাবেক এই ওপেনার।

Advertisement
Advertisement
1.3883771896362