Beta

বড় ব্যবধানে হারল মাশরাফি-মুশফিকের রূপগঞ্জ

২০ এপ্রিল ২০১৭, ১৮:২৫

স্পোর্টস ডেস্ক

প্রথমে আবু হায়দার রনির গতি পরে ভারতীয় স্পিনার পারভেজ রসুলের স্পিনের কাছে বিধ্বস্ত হলো মাশরাফি বিন মতুর্জা ও মুশফিকুর রহিমের লিজেন্ডস অব রূপগঞ্জ। সাভারের বিকেএসপিতে গাজী ক্রিকেটার্সের বিপক্ষে প্রথমে ব্যাটিং করে মাত্র ১৫৬ রানে অলআউট হয় রূপগঞ্জ। আবু হায়দার রনি ২৬ রানে নেন চার উইকেট। এরপর স্পিনার পারভেজ রসুল তাঁর স্পিন জালে বিষিয়ে তোলেন রূপগঞ্জের ব্যাটসম্যানদের। ১০ ওভারে মাত্র ১৭ রান দিয়ে তিন উইকেট নেন জম্মু ও কাশ্মীরের এই অলরাউন্ডার। জবাবে জহুরুল ইসলামের হাফ সেঞ্চুরিতে মাত্র দুই উইকেট হারিয়েই জয় নিশ্চিত করে নাসির হোসেনের গাজী ক্রিকেটার্স।

বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মুশফিকুর রহিম। তবে আবু হায়দার রনির পেসে বিভ্রান্ত হয়ে মাত্র ১২ রানে তিন উইকেট হারিয়ে বসে রূপগঞ্জ। ফিরে আসেন ইজাজ, হাসানুজ্জামান ও সায়েম। এরপর মাহমুদুল হাসান ও মুশফিকুর রহিমের ৫৬ রানের জুটিতে ম্যাচে ফেরার সংকেত দিচ্ছিল রূপগঞ্জ। তবে দলটির ইচ্ছের বিপক্ষে দাঁড়িয়ে যান মেহেদী হাসান ও পারভেজ রসুল। মুশফিককে ফেরান মেহেদী আর মাহমুদুলকে আউট করেন রসুল। একপর্যায়ে ৯২ রানেই আট উইকেট হারিয়ে বসে দলটি। এরপর স্পিনার মোশাররফ হোসেন রুবেল ও পেসার মোহাম্মদ শরীফের ৫৭ রানের জুটিতে দেড়শ রানের কোটা পার করে রূপগঞ্জ।

১৫৭ রানের সহজ লক্ষ্যে খেলতে নেমে উদ্বোধনী জুটিতেই ৫৯ রান তুলে নেন এনামুল হক বিজয় ও জহুরুল ইসলাম। এরপর মমিনুল হককে নিয়ে জয়ের পথে এগুতে থাকেন জহুরুল। দলীয় ১৩৮ রানে আউট হন মমিনুল। বাঁহাতি এই ব্যাটসম্যান করেন ৪৪ রান। এরপর জহুরুল ও নাসির হোসেন মিলে বাকি পথটুকু নির্বিঘ্নে পার করেন।

Advertisement
Advertisement
0.88775205612183