Beta

মালয়েশিয়ায় বিএনপির গণতন্ত্র হত্যা দিবস পালিত

০৮ জানুয়ারি ২০১৮, ২৩:৪৭

গণতন্ত্র হত্যা দিবস পালন অনুষ্ঠানে বক্তব্য দেন প্রধান অতিথি মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। ছবি : এনটিভি

বিএনপির মালয়েশিয়ার কেপং শাখার উদ্যোগে গণতন্ত্র হত্যা দিবস পালন করা হয়েছে। রোববার কুয়ালালামপুরের কেপংয়ে ফরচুন এভিনিউ বলরুমে এ কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালয়েশিয়া কেপং বিএনপির সভাপতি মোহাম্মদ খলিল মাতবর। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোহাম্মদ মাসুদ রানা। এতে প্রধান অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালী উল্লাহ জাহিদ, যুবদলের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম খান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান রতন তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান বলেন, ‘শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচন হবে না। যত চেষ্টা আর যত ষড়যন্ত্রই করা হোক না কেন, নির্দলীয় সরকারের দাবি আদায় করেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবে বিএনপি।’ তিনি বলেন, সরকার দেশকে একটা কঠিন এবং গভীর অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে। রাষ্ট্র পরিচালনার জন্য যে তিনটি স্তম্ভ, সেগুলোকে ধ্বংস করে ফেলা হয়েছে। এই অবস্থা থেকে উত্তরণে একটি সুষ্ঠু ও অবাধ নির্বাচনের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহদপ্তর সম্পাদক এ কে এম হাবিবুর রহমান শিশির, যুবদলের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি বাদল আহমেদ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement