Beta

২০১৮ সালে প্রধানমন্ত্রী হবেন খালেদা জিয়া : এহছানুল মিলন

০৪ জানুয়ারি ২০১৮, ২২:৪৪ | আপডেট: ০৪ জানুয়ারি ২০১৮, ২২:৪৯

মালয়েশিয়ায় নরসিংদী জেলা জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিরা। ছবি : এনটিভি

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহছানুল হক মিলন বলেছেন, ‘২০১৮ সাল দেশনেত্রী বেগম খালেদা জিয়ার। ইনশাল্লাহ এই বছর বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী হবেন। শেখ হাসিনা সরকারের সময় শেষ এই বছর।’

মালয়েশিয়ায় বিএনপির কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহসম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুলকে সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন এহসানুল হক মিলন।  নরসিংদী জেলা জাতীয়তাবাদী ফোরাম এই সংবর্ধনার আয়োজন করেছে। সোমবার কুয়ালালামপুরের হোটেল সলিলে এ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এহছানুল হক মিলন বলেন,  আওয়ামী লীগকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বাংলার মানুষ এত অতিষ্ঠ তিনি চাইলেও আর ক্ষমতায় আসতে পারবে না। কারণ অত্যাচারের মাত্রা ছাড়িয়ে গেছে। হামলা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।

সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী মিলন বলেন, মালয়েশিয়ায় আপনারা অনেক নিরাপদে আছেন, ভালো আছেন। যে দেশে প্রধান বিচারপতি পালিয়ে চায়, দেশে ঢুকতে পারে না সে দেশ এখন আর নিরাপদ নয়। হামলা-মামলা, গুম-খুন হাসিনার নিত্যদিনের কাজ।

রোহিঙ্গা প্রসঙ্গে মিলন বলেন, শেখ হাসিনা নাকি রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে শান্তিতে নোবেল পুরস্কারের আশা করেন। মিয়ানমার থেকে অং সান সু চি যেমন রোহিঙ্গা নিধনে ব্যস্ত তেমনি শেখ হাসিনা বাংলাদেশে বিএনপি দমনে ব্যস্ত।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাইফুল ইসলাম ভূঁইয়া। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাসেল রানা ও নাহিদ আব্বাস। প্রধান বক্তা ছিলেন মালয়েশিয়া বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া বিএনপির সহদপ্তর সম্পাদক এ কে এম হাবিবুর রহমান শিশির, সহ-অর্থবিষয়ক সম্পাদক এম এ কালাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শফিকুল প্রধান রুবেল, রায়পুরা কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক মাহবুব মোল্লা, রায়পুরা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহেদুল ইসলাম, নূরে আলম, ছাত্রনেতা রুপক ভূঁইয়া ও মাজেদ।

অনুষ্ঠান শেষে নরসিংদী রায়পুরার কৃতিসন্তান ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুলকে ফুলেল সংবর্ধনা জানানো হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement