Beta

নাচ-গানে মালয়েশিয়া এনটিভির দর্শক ফোরামের ঈদ পুনর্মিলনী

২৬ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩৫

ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেলের (এনটিভি) ১৫ বছর পূর্তি উপলক্ষে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে   মালয়েশিয়া এনটিভি দর্শক ফোরামের ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

স্থানীয় সময় রোববার  রাতে কুয়ালালামপুরের হোটেল সলিলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করেন হাফেজ মাওলানা মহিউদ্দিন। এরপর পরিবেশন করা হয় মালয়েশিয়া  ও বাংলাদেশের জাতীয় সঙ্গীত।

অনুষ্ঠানে পরে মন আমার দেহ গড়ি সন্ধান করি ,এই মন তোমাকে দিলাম, অনেক সাধনার পরে আমি-সহ অসংখ্য জনপ্রিয় গানে মালয়েশিয়া প্রবাসীদের মাতিয়ে রাখেন এনটিভি দর্শক ফোরাম শিল্পীরা। এ ছাড়া অনুষ্ঠান মাতান জনপ্রিয় শিল্পী নুসরাত সোনিয়া।

অনুষ্ঠানে এনটিভি দর্শক ফোরামের শ্রোতাদের চমক দেন ৮০ দশকের জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা। ‘মালয়েশিয়া আইসা আমার নয়ন জুড়াইসে’-অঞ্জনার এই গানে দর্শকের করতালিতে হোটেল সলিল মুখরিত হয়ে উঠে। তাঁর সঙ্গে যোগ দেন বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী  কামরুন নাহার আন্না।

রোববারের অনুষ্ঠানে মূল আকর্ষণ ছিলেন মালয়েশিয়া পপশিল্পী ইয়াজমিন আজিজ। মনোমুগ্ধকর নৃত্যের ঝংকারে দর্শকদের মাঝে  দেশীয় আমেজ তৈরি করেন ‘স্নো চৈতি’র নৃত্য শিল্পীরা।

মালয়েশিয়া অধ্যায়নরত শিক্ষার্থী অরুনিমা হোসাইন ও চিত্র পরিচালক জাফর ফিরোজের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন এনটিভি মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নান। শুভেচ্ছা বক্তব্য দেন মালয়েশিয়া এনটিভি দর্শক ফোরামের উপদেষ্টা মোহাম্মদ মোশারফ হোসেন, রাশেদ বাদল, বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়া সভাপতি এস এম রহমান পারভেজ, কে এন্ড বি অ্যাডভাইজারের ডিরেক্টর মোহাম্মদ হোসাইন, বাংলাদেশ স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়া সভাপতি মোহাম্মদ জিয়াউর রহমান।

শুভেচ্ছা বক্তব্যে বক্তারা বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ ও দেশীয় সংস্কৃতির গুণগত মান বজায় রেখে অনুষ্ঠান সম্প্রচার করে বলেই এনটিভি দেশে-বিদেশে বাংলাদেশিদের কাছে অতি প্রিয়। প্রতিষ্ঠার পর থেকে আজ পর্যন্ত দর্শকদের মন জয় করে চলেছে চ্যানেলটি।

সবসময় এনটিভির পাশে থাকার অঙ্গিকার জানিয়ে বক্তারা আরো বলেন, ভবিষ্যতে আরো ভালো অনুষ্ঠান প্রচার ও গুণগত মান বজায় রেখে, দর্শকদের মনে আরো দৃঢ়ভাবে নিজেদের অবস্থান বজায় রাখবে এনটিভি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাতো সেলিম, চাঁদপুর সমিতির উপদেষ্টা মো. আকতার হোসেন, চাঁদপুর সমিতির সভাপতি মো. সেলিম, সাংগঠনিক সম্পাদক মো. ফরিদ গাজী, বিক্রমপুর-মুন্সীগঞ্জ অ্যাসোসিয়েশনের সভাপতি এস এম মোয়াজ্জেম হোসেন নিপু, শাখাওয়াত হোসেন জোসেফ, এস এম বশির আলম প্রমুখ।

অনুষ্ঠানটি উপভোগ করেন মালয়েশিয়ার বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক, ব্যবসায়ী, রাজনীতিবিদ, প্রেসক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

অনুষ্ঠানে এনটিভি সাফল্য ও এনটিভি চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ মোসাদ্দেক আলী ফালুর শারীরিক সুস্থতা ও নির্যাতনের শিকার রোহিঙ্গাদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

Advertisement
1.0979208946228