Beta

মালয়েশিয়ায় যাচ্ছেন আলভিরা ইমু

২১ সেপ্টেম্বর ২০১৭, ২০:৩১

ঢালিউডের নায়িকা আলভিরা ইমু। অভিনয় করতে এসে একসঙ্গে পাঁচটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন। এবার তিনি মালয়েশিয়া মাতাতে যাচ্ছেন। এনটিভির দর্শক ফোরাম মালয়েশিয়া আয়োজনে রিইউনিয়ন ফেস্টিভ্যাল এবং স্টুডেন্ট কালচারাল নাইট, ২০১৭-তে পারফর্ম করার জন্য আগামী ২২ অক্টোবর মালয়েশিয়ায় যাচ্ছেন এ নায়িকা।

এ ব্যাপারে আলভিরা ইমু এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি অনুষ্ঠানটি শুরুর দুদিন আগেই মালয়েশিয়া যাচ্ছি। সেখানে আমি ফটোশুটে অংশগ্রহণ করব। এরপর মালয়েশিয়ার বুকিট বিনটাংয়ে হোটেল সোলিয়ালে এনটিভির আয়োজনে অনুষ্ঠানে অংশ নেব। অনুষ্ঠান শেষে আগামী ২৫ অক্টোবর দেশে ফিরব।’

অনুষ্ঠানে আয়োজকদের পক্ষ থেকে বলা হয়েছে, গত বছর একই ভেন্যুতে এনটিভি ঈদ পুনর্মিলনীর অনুষ্ঠান হয়েছে। ঢাকা থেকে ১৫ জন শিল্পী অনুষ্ঠানে পারফর্ম করেছেন। এবারও এনটিভি দর্শকদের ভালো কিছু দেওয়ার চেষ্টা থাকবে। এ অনুষ্ঠানে সব শ্রেণির দর্শক আশা করেন তিনি।

আলভিরা ইমু অভিনেতা সাইমন সাদিকের বিপরীতে তাজুল ইসলামের ‘গোপন সংকেত’ নামে ছবিতে প্রথম অভিনয় করেন। এরপর রফিকুল ইসলাম বুলবুলের ‘খুশি’ এবং উত্তম আকাশের ‘জেনারেশন গ্যাপ’। আলভিরা কাজ করেছেন বিজ্ঞাপনেও। র‍্যাম্পেও হেঁটেছেন প্রায় ২৫টিরও বেশি শোতে।

Advertisement
0.7676157951355