Beta

ওয়াশিংটনে মায়ামি ফোবানা সম্মেলনের মতবিনিময় ২০ জুলাই

১৫ জুলাই ২০১৭, ১৭:৩৬

শিব্বীর আহমেদ, ওয়াশিংটন

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার মায়ামিতে আগামী ৬, ৭ ও ৮ অক্টোবর অনুষ্ঠেয় ফোবানা সম্মেলন, ২০১৭ সফল করার জন্য ওয়াশিংটনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। মায়ামি ফোবানা স্বাগতিক কমিটি আয়োজিত এই সভা আগামী ২০ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় শেরাটন টাইসন কর্নার, ৮৬৬১ লিজবার্গ পাইক, টাইসন্স কর্নার, ভার্জিনিয়ায় অনুষ্ঠিত হবে।

মতবিনিময় সভায় উপস্থিত থাকবেন ফোবানা স্বাগতিক কমিটির আহ্বায়ক এম রহমান জহির, সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ, প্রধান সমন্বয়ক আতিকুর রহমান, চিফ প্যাট্রন নওশাদ চৌধুরী, মিডিয়া ও প্রেস কমিটির চেয়ারম্যান শিব্বীর আহমেদ ও স্টেট লিয়াঁজো কমিটির চেয়ারম্যান শরাফত হোসাইন বাবু। এ ছাড়া ফোবানা নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর, সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশারফ হোসাইন, সদস্য এ টি এম আলম,  নুরুল আমিন নুরু ও জিআই রাসেল উপস্থিত থাকবেন। মতবিনিময় সভায় সবাইকে সপরিবারে উপস্থিত থাকতে আমন্ত্রণ জানানো হয়েছে। ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য এই মতবিনিময় সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য আতিকুর রহমানের (ফোন : ৯৫৪-৮১৮-২৯৭০) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এ ছাড়া মায়ামি ফোবানা সংক্রান্ত সব তথ্যের জন্য স্বাগতিক কমিটির সভাপতি মোহাম্মদ এমরান (ফোন : ৫৬১-৩৮৯-৮৮৪৪), আহ্বায়ক এম রহমান জহির (ফোন : ৫৬১-৮৭৬-২২৫৫), মেম্বার সেক্রেটারি আশরাফ আহমেদ (ফোন : ৫৬১-৯৮৫-৩১৬২), সেমিনার ও লিয়াঁজো কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান আতিক (ফোন : ৯৫৪-৮১৮-২৯৭০), জ্যেষ্ঠ নির্বাহী ওসমান চৌধুরী অপু, ম্যাগাজিন কমিটির চেয়ারম্যান রফিকুল হক, জ্যেষ্ঠ নির্বাহী সহ-সমন্বয়ক রানা হক, কালচারাল কমিটির চেয়ারম্যান এ বি এম গোলাম মুস্তাফা, বিজ্ঞাপন সিনিয়র এক্সিকিউটিভ সেক্রেটারি ফারুক সরকার, চেয়ারম্যান আউয়াল দয়ান, স্টল ও বুথ কমিটির চেয়ারম্যান রেজাউল ইসলাম, অথবা অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি রফিকুল ইসলাম, হোটেল রেজিস্ট্রেশন কমিটির চেয়ারম্যান কবির চৌধুরী তুহিন, নিউজ এবং মিডিয়া সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য কমিটির চেয়ারম্যান শিব্বীর আহমেদের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। এ ছাড়া অন্যান্য তথ্যের জন্য ইমেইল Email: bangladeshassociationoffl@gmail.com  অথবা টোল ফ্রি নম্বর ১-৮০০-২৭২-৫৭৬৭-এ কল করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

হোটেল বুকিংয়ের জন্য বিস্তারিত যোগাযোগ

আগামী ৬, ৭ ও ৮ মায়ামি শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফোবানার ৩১তম আসর। ‘মানবতার জন্য ঐক্য’ এই স্লোগান নিয়ে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ফ্লোরিডার আয়োজনে কলম্বাস ডে উইকেন্ডে তিনদিনবাপী অনুষ্ঠিতব্য এই ফোবানা সম্মেলন হায়াত রিজেন্সি মায়ামি, ৪০০ সাউথ ইস্ট সেকেন্ড এভিনিউ, মায়ামি, ফ্লোরিডা ৩৩১৩১, যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে।

এদিকে সম্মেলনকে সামনে রেখে হোটেল বুকিং শুরু হয়েছে বলে জানিয়েছেন ৩১তম ফোবানা সম্মেলনের সমন্বয়ক এম রহমান জহির ও সদস্য সচিব আরিফ আহমেদ আশরাফ।

Advertisement
0.96778297424316