Beta

এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে মদিনায় প্রবাসীদের মিলনমেলা

০৮ জুলাই ২০১৭, ১৮:২৯ | আপডেট: ০৮ জুলাই ২০১৭, ১৮:৩০

মদিনার হোটেল জাইকা মেহেরানে শুক্রবার এনটিভির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। ছবি : এনটিভি

‘সময়ের সাথে, আগামীর পথে’ স্লোগানকে ধারণ করে সাফল্যের সঙ্গে পথ চলছে বাংলাদেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। দেশের জনপ্রিয় এই টিভি চ্যানেলটির জন্মদিন ছিল গত ৩ জুলাই। বিশ্বের বিভিন্ন দেশের পাশাপাশি টিভি চ্যানেলটির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে সৌদি আরবের মদিনায়ও।

স্থানীয় সময় গতকাল শুক্রবার মদিনা হোটেল জাইকা মেহেরানে পালন করা হয় এনটিভির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ সময় অনুষ্ঠানটি শহরটিতে বসবাসকারী বাংলাদেশি প্রবাসীদের মিলনমেলায় পরিণত হয়।

এনটিভির মদিনা প্রতিনিধি মোহাম্মদ আলী রাশেদের সঞ্চালনায় অনুষ্ঠানটিতে আগত অথিতিরা বলেন, এনটিভি একটি জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেল। এটি সুস্থ বিনোদন আর নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে সারা বিশ্বে জনপ্রিয়তা অর্জন করেছে। এর ধারাবাহিকতায় আগামীতেও এনটিভি সহায়ক ভূমিকা পালন করবে। এনটিভি শুরু থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে দেশে-বিদেশে জনপ্রিয়তা অর্জন করেছে। এনটিভির এই অগ্রযাত্রা ভবিষ্যতে আরো সমৃদ্ধ হবে।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মদিনা এনটিভি দর্শক ফোরাম, আরটিভি দর্শক ফোরাম, বাংলাভিশন দর্শক ফোরাম, মাইটিভি দর্শক ফোরাম, মদিনা মিলেনিয়াম টিভি দর্শক ফোরাম, প্রবাসীকাল ডটকম পাঠক ফোরাম, দৈনিক আলোকিত বার্তা পাঠক ফোরাম, মদিনা সাংবাদিক পরিষদ, মদিনা অনলাইন অ্যাকটিভিস্ট, মদিনা বিএনপি, মদিনা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু পরিষদ, যুবলীগ, আওয়ামী ফাউন্ডেশন, কর্মজীবী লীগ, ঢাকা হোটেল সোসাইটি, সাতকানিয়া লোহাগাড়া পরিষদ, মদিনা হেফাজতে ইসলাম, মদিনা ব্যবসায়ী পরিষদ, প্রবাসী কুমিল্লা সমিতি, আখাউড়া সমিতি ও নারায়ণগঞ্জ প্রবাসী ফোরামের সভাপতি, সাধারণ সম্পাদকসহ মদিনায় বসবাসকারী বাংলাদেশি প্রবাসীরা ।

Advertisement
0.80485010147095