Beta

মক্কায় এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

০৮ জুলাই ২০১৭, ১৮:০২

সৌদি আরবের মক্কা নগরীতে পালন করা হয়েছে দেশ-বিদেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। ২০০৩ সালে ‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগানকে সামনে রেখে পথ চলা শুরু করে বাংলাদেশের অন্যতম সফল এ বেসরকারি টেলিভিশন চ্যানেলটি।

স্থানীয় সময় গতকাল শুক্রবার মক্কা নগরীর আল-জাহেরে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় মক্কায় এনটিভি দর্শক ফোরামের জাহের শাখার উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভাসহ  নানা কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশ-বিদেশের কোটি কোটি মানুষের আস্থা ও ভালোবাসায় ১৪ বছরের সাফল্যের শেষে ১৫ বছরে পা রেখেছে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভি। শুরু থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে অগণিত দর্শকদের হদয়ে জায়গা করে নিয়েছে এ চ্যানেলটি। ১৫ বছরে পদার্পণে পবিত্র ভূমি মক্কা নগরীতে এনটিভি পরিবারে কর্মরত সব সাংবাদিক, দর্শক, কলাকুশলীর সমন্বয়ে আগামীতেও এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে এটাই সবার প্রত্যাশা।

মক্কার এনটিভি দর্শক ফোরাম জাহের শাখার সভাপতি মো. শাহ আলম ডিস্কুর সভাপতিত্বে ও এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভির পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিকস মিডিয়া সৌদি আরবের পশ্চিম অঞ্চলের সভাপতি ও চ্যানেল আই সৌদি আরব প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিন।

এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন মো. লুৎফর রহমান ও রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিকস মিডিয়ার সৌদি আরবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, এটিন বাংলার প্রতিনিধি সাজিদুল ইসলাম। আলোচনা সভা শেষে কেক কাটেন অতিথিরা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement