Beta

মক্কায় এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

০৮ জুলাই ২০১৭, ১৮:০২

সৌদি আরবের মক্কা নগরীতে পালন করা হয়েছে দেশ-বিদেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। ২০০৩ সালে ‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগানকে সামনে রেখে পথ চলা শুরু করে বাংলাদেশের অন্যতম সফল এ বেসরকারি টেলিভিশন চ্যানেলটি।

স্থানীয় সময় গতকাল শুক্রবার মক্কা নগরীর আল-জাহেরে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় মক্কায় এনটিভি দর্শক ফোরামের জাহের শাখার উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভাসহ  নানা কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশ-বিদেশের কোটি কোটি মানুষের আস্থা ও ভালোবাসায় ১৪ বছরের সাফল্যের শেষে ১৫ বছরে পা রেখেছে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভি। শুরু থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে অগণিত দর্শকদের হদয়ে জায়গা করে নিয়েছে এ চ্যানেলটি। ১৫ বছরে পদার্পণে পবিত্র ভূমি মক্কা নগরীতে এনটিভি পরিবারে কর্মরত সব সাংবাদিক, দর্শক, কলাকুশলীর সমন্বয়ে আগামীতেও এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে এটাই সবার প্রত্যাশা।

মক্কার এনটিভি দর্শক ফোরাম জাহের শাখার সভাপতি মো. শাহ আলম ডিস্কুর সভাপতিত্বে ও এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভির পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিকস মিডিয়া সৌদি আরবের পশ্চিম অঞ্চলের সভাপতি ও চ্যানেল আই সৌদি আরব প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিন।

এ ছাড়া বিশেষ অতিথি ছিলেন মো. লুৎফর রহমান ও রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব ইলেকট্রনিকস মিডিয়ার সৌদি আরবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, এটিন বাংলার প্রতিনিধি সাজিদুল ইসলাম। আলোচনা সভা শেষে কেক কাটেন অতিথিরা।

Advertisement
Advertisement
4.1184070110321