Beta

মক্কায় এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

০৬ জুলাই ২০১৭, ১৭:৩৫

এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার সৌদি আরবের মক্কা নগরীর মিসফালার একটি হোটেলে আলোচনা সভার আয়োজন করা হয়। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কা নগরীতে দেশ-বিদেশের জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে মক্কা এনটিভি দর্শক ফোরাম।

‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগান নিয়ে মানুষের আস্থা ও ভালোবাসায় গত ৩ জুলাই ১৫ বছরে পা রেখেছে এনটিভি। এই উপলক্ষে গতকাল বুধবার মক্কা নগরীর মিসফালায় স্থানীয় একটি হোটেলে কেক কাটা, আনন্দ উৎসব ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মক্কা এনটিভি দর্শক ফোরামের সভাপতি এইচ এম পারভেজ মৃধা অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন। অনুষ্ঠান পরিচালনা করেন ফোরামের সাধারণ সম্পাদক আবুল কালাম ও এনটিভির মক্কা প্রতিনিধি কামাল পারভেজ অভি। প্রধান অতিথি ছিলেন মক্কা এনটিভি দর্শক ফোরামের প্রধান উপদেষ্টা মাওলানা রফিক আহমেদ। বিশেষ অতিথি ছিলেন ফোরামের উপদেষ্টা ইঞ্জিনিয়ার সাহেদ হোসেন, গোলাম মোস্তফা ও এ কে এম মাসুদ, সহসভাপতি মোজাম্মেল হোসেন মিলন, আক্তার হোসেন, মো. ইউসুফ, সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিন ও প্রচার সম্পাদক নাজিম ভূঁইয়া।

এনটিভির বর্ষপূর্তি অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এটিএন বাংলার প্রতিনিধি সাজিদুল ইসলাম, জিটিভির প্রতিনিধি সেলিম আহমেদ, ৭১ টিভির প্রতিনিধি সাঈদুর রহমান, আবদুল খালেক, মো. হানিফ, আমিনুল ইসলাম, প্রবাসী কমিউনিটির নেতাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দর্শকপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভি। এই স্যাটেলাইট টেলিভিশনে সম্প্রচারিত সংবাদ ১৪ বছর ধরে নিরপেক্ষতা বজায় রাখতে পেরেছে। তাই এই চ্যানেলটি দল-মত নির্বিশেষে সব শ্রেণির দর্শকের কাছে ব্যাপক সমাদৃত। এনটিভিতে দেশ-বিদেশের সংবাদ ও নাটকসহ সব ধরনের অনুষ্ঠানে মানবিক জীবনের একটি গুরুত্ব বহন করে থাকে। 

বক্তারা সুদূর প্রবাস থেকে এনটিভির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন মক্কা এনটিভি দর্শক ফোরামের ধর্মবিষয়ক সম্পাদক মো. ছাবের আহমদ। স্বাগত বক্তব্য দেন মক্কা এনটিভি দর্শক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য দেন মো. কামাল, সামসুদ্দোহা, হাবিবুর রহমান হাবিব, মোশাররফ হোসেন, মো. হাছান প্রমুখ।

Advertisement
0.84755206108093