Beta

মক্কায় যুবলীগ নেতাকে সংবর্ধনা

১৯ এপ্রিল ২০১৭, ১৮:৪৮

সৌদি আরবের মক্কা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও মালাক তাকুয়া কোম্পানির চেয়ারম্যান মিজানুর রহমান সুমনের সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিরা। ছবি : এনটিভি

সৌদি আরবের মক্কা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও মালাক তাকুয়া কোম্পানির চেয়ারম্যান মিজানুর রহমান সুমন সম্প্রতি বাংলাদেশ সফরে সমাজ ও মানবসেবায় বিশেষ অবদান রাখায় তাঁকে সংবর্ধনা দেওয়া হয়।

যুবলীগের মক্কা মহানগর কমিটির উদ্যোগে সম্প্রতি মক্কার মিসফালায় হোটেল মালাক তাকুয়ায় (৩) এই অনুষ্ঠান হয়। 

মক্কা মহানগর যুবলীগের সভাপতি শফিউল আলম মনিরের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন শিমুলের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের রাউজান উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা প্যানেল মেয়র বশির উদ্দিন খান।

বিশেষ অতিথি ছিলেন মক্কা মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তৈয়ব, মালাক তাকুয়া কোম্পানির মহাব্যবস্থাপক হানি হোসেন ও সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিন।

বক্তব্য দেন মিজানুর রহমান, তাজুল ইসলাম, আবছার, মোজাম্মেল হক ও সোহাগ হোসেন।

আরো উপস্থিত ছিলেন কাজী রফিক, নূর মোহাম্মদ, হাজি সুমন, মুজিবুর রহমানসহ আরো অনেকে।

কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের মূল কার্যক্রম শুরু হয়। আলোচনা সভার একপর্যায়ে সংবর্ধতি অতিথি ও প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন মক্কা মহানগর যুবলীগের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে মক্কা আওয়ামী পরিবারের বিপুল নেতাকর্মীসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে দেশ ও বিদেশের সবাইকে ঐকবদ্ধ হয়ে এক সঙ্গে কাজ করার আহ্বান জানান।

Advertisement
0.85068297386169