Beta

রাশিফল

অবিবাহিত সিংহের বিয়ে, আশা পূরণ বৃশ্চিকের

২০ মে ২০১৭, ০৯:২২

আজ ৬ জ্যৈষ্ঠ ১৪২৩ বঙ্গাব্দ এবং ২৩ সাবান ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃষ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫টা ২৬ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৩৯ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও শুক্র। আপনার শুভ সংখ্যা : ২ ও ৬। শুভ বার : শুক্র ও সোম। শুভ রত্ন : হীরা ও মুক্তা।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যেতে পারে। আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। পাওনা টাকা আদায় হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কর্মস্থলে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কর্মপরিবেশ অনুকূল থাকবে। সিনিয়রদের পরামর্শে উপকৃত হতে পারেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

আধ্যাত্মিক চিন্তা চেতনায় সুফল পেতে পারেন। জীবন ও জগত সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। উচ্চ শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। পরধন প্রাপ্তির সম্ভাবনা আছে। কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেরা দেখা দিতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

অন্যের প্রতি সদাচরণ করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। যৌথ ও অংশিদারি কারবারে সুফল পাবেন। অংশিদারি কারবারে কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুখ আশান্তিতে ভুগতে পারেন। আহারে বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। ধর্ম কর্মের প্রতি আগ্রহবোধ করবেন। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। কোনো কারণে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধির সম্ভাবনা আছে। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। কর্মোদ্দীপনা বৃদ্ধির সম্ভাবনা আছে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

চক্ষু বা মাথাব্যথায় ভুগতে পারেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন। গৃহে অতিথি সমাগম হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। অধীনস্থদের কাজে লাগাতে পারবেন। বেহাত হওয়া কোনো সম্পদের দখল ফিরে পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

প্রথম সাক্ষাতেই অন্যকে আকৃষ্ট করতে পারবেন। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। কারো প্রতি ক্রোধান্বিত হওয়া ঠিক হবে না। শরীর ভালো যাবে। মানুষিক প্রশান্তি বজায় থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ আছে। ব্যয় বৃদ্ধি পেতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। গোপন শত্রুতা বৃদ্ধি পেতে পারে।

Advertisement
0.80832600593567