Beta

রাশিফল

আর্থিক দিক ভালো যাবে মেষের, উচ্চাশা পূরণ হবে বৃষের

২১ এপ্রিল ২০১৭, ১০:০৪

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ বৃহস্পতি ও শুক্র। আপনার শুভ সংখ্যা ৩ ও ৬। শুভ বার বৃহস্পতি ও শুক্র। শুভ রত্ন পোখরাজ ও হীরা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বাড়ার সম্ভাবনা আছে। সামাজিক কাজকর্মে অগ্রগতি হতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। সাংগঠনিক কাজে সুফল পাবেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

কোনো উচ্চাশা পূরণ হতে পারে। সামাজিক কাজকর্মে সুফল পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বাড়বে। জ্ঞানস্পৃহা বাড়বে। পেশাগত দিক ভালো যাবে।

মিথুন (২১ মে-২০ জুন)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। কোনো ধরনের সামাজিক সংকটে জড়াতে পারেন। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। অপরের প্রতি সদাচরণ করুন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। আপনজন কেউ শত্রুতা করতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। কোনো চুক্তি সম্পাদনের জন্য দিনটি শুভ। শরীর খুব একটা ভালো যাবে না। আহারে-বিহারে সতর্ক থাকুন। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। শত্রুপক্ষের তৎপরতা বাড়বে। সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। যোগাযোগ শুভ।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। কাজ উদ্ধার করতে হলে নিজের মনোভাব স্পষ্ট করে প্রকাশ করুন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বাড়তে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

কাজকর্মে উৎসাহবোধ করবেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। আবেগ সংযত রাখার চেষ্টা করুন। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। অধীনদের কাজে লাগাতে পারবেন। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বাড়বে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর মোটামুটি ভালো থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। আর্থিক দিক ভালো যাবে। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। পড়াশোনায় আনন্দ পাবেন। চক্ষু অথবা মাথাব্যথায় ভুগতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুতা বাড়বে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধারের চেষ্টা করুন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে।

Advertisement
Advertisement