Beta

রাশিফল

বন্ধুকে পাশে পাবেন তুলা, মনে শান্তি থাকবে মকরের

২০ এপ্রিল ২০১৭, ০৯:২৬

আজ ৭ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ এবং ২২ রজব ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৩৩ মিনিটে এবং সূর্যাস্ত ৬-২২ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:২। আপনার উপর প্রভাবকারী গ্রহ:চন্দ্র ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা:২ ও ৯। শুভ বার:সোম ও মঙ্গল। শুভ রত্ন:মুক্তা ও রক্তপ্রবাল। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। সামাজিক কাজ-কর্মে সম্পৃক্ত হতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। উচ্চশিক্ষা অথবা কর্মসংস্থানে জন্য বিদেশযাত্রার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো সত্ মানুষের উপদেশে উপকৃত হতে পারেন। পেশাগত দিক ভালো যাবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন।  কোনো ধরনের বদনামের সম্মুখীণ হতে পারেন। অত্মসংযমের চেষ্টায় সুফল পাবেন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্সসংক্রান্ত কোনো সমস্যার উদ্ভব হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

প্রেম-ভালোবাসার জন্য  দিনটি শুভ। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর খুব একটা ভালো যাবে না। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। আহারে-বিহারে সতর্ক থাকুন। কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ধর্ম-কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। বিদ্যার্থীদের জন্য দিনটি ভালো যাবে। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রতিবেশীর সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কাজ-কর্মে উৎসাহবোধ করবেন। গলাসংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন। বাড়ীতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। কাউকে প্রদত্ত প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। প্রথম সাক্ষাতেই অন্যের মনজয় করার চেষ্টা করুন। শরীর ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করতে পারবেন। রোমান্স ও বিনোদন শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যয়াধিক্য দেখা দিতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। শরীর অসুস্থ হতে পারে। পুরনো কোনো জটিল রোগ নতুন করে দেখা দিতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পাবেন। সাংগঠনিক কাজে সুফল পাবেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

Advertisement
Advertisement