Beta

রাশিফল

সিংহের সন্তান লাভ, সহযোগিতা পাবেন কন্যা

২০ মার্চ ২০১৭, ০৯:০৯ | আপডেট: ২০ মার্চ ২০১৭, ০৯:১৯

আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মীন রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ২। আপনার উপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও নেপচুন। আপনার শুভ সংখ্যা: ২ ও ৭। শুভ বার : সোম। শুভ রত্ন : মুক্তা ও অ্যামিথিস্ট।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। পেশাগত দিক ভালো যাবে। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। কোনো মেন্টরের পরামর্শে উপকৃত হতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

সময় খুব একটা অনুকূল নাও থাকতে পারে। অতীন্দ্রিয় বিশ্বাসের প্রতি আগ্রহ সৃষ্টি হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ট্যাক্সসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। কোনো কারণে সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। দাম্পত্য শান্তি অক্ষুণ্ণ থাকবে। প্রণয়ে সাফল্য লাভের সম্ভাবনা আছে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিবাদ এড়িয়ে চলুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

দিনটি সামগ্রিকভাবে খুব একটা ভালো নাও যেতে পারে। কর্মস্থলে  কোনো ঝামেলা হওয়ার আশঙ্কা আছে। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘন করার চেষ্টা না করলে ভালো করবেন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। ধর্ম-কর্মে উৎসাহবোধ করবেন। সৃজনশীল কাজ-কর্মে সাফল্য পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পড়াশোনায় আনন্দ পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সময় মোটামুটি অনুকূল থাকবে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজ-কর্মে উৎসাহ বোধ করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আর্থিক দিক ভালো যাবে। কোনো সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। চক্ষু অথবা মাথাব্যথায় ভুগতে পারেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে পারবেন। পড়াশোনায় আনন্দ পাবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আত্মপ্রতিষ্ঠার প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে। প্রথম সাক্ষাতেই অন্যকে নিজের প্রতি আকৃষ্ট করতে পারবেন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করা সহজ হবে। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। বিশেষ কোনো রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

দিনটি শুভ সম্ভাবনাময়। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মনের কোনো গোপন ইচ্ছে পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামাজিক কাজ-কর্মে সম্পৃক্ত হতে পারেন। সেক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা আছে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ  অনুকূল থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে।

Advertisement
0.826092004776