Beta

আসছে ‘বিগ ব্রাদার’

০৫ ফেব্রুয়ারি ২০১৫, ১৭:৫০ | আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৫, ২১:০৫

মাজহার বাবু

বড় ভাই আসছে আগামীকাল শুক্রবার (৬ ফেব্রুয়ারি) সারা দেশের ৭৮টি সিনেমা হলে। হ্যাঁ ‘বিগ ব্রাদার’ চলচ্চিত্রের কথাই হচ্ছে। ছবির প্রচারণার অংশ হিসেবে শহরের বিভিন্ন জায়গায় লাগানো হয়েছে পোস্টার। সেখানে লেখা : “সবাই সাবধান হরতাল-অবরোধ সবকিছু তুচ্ছ করে ‘বিগ ব্রাদার’ আসছে আপনাদের পাশের সিনেমা হলে। দেখার জন্য তৈরি হোন।” 

 ‘বিগ ব্রাদার’ ছবির পরিচালক সাফি উদ্দিন সাফি বলেন, ‘ছবিটি ঘিরে আমার প্রত্যাশা অনেক বেশি। কারণ বর্তমান সময়ের প্রেক্ষাপট নিয়ে আমার গল্প, আশা করছি দর্শক ছবিটি ভালোভাবে গ্রহণ করবেন।’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এই প্রজন্মের জনপ্রিয় তারকা মাহীয়া মাহি। তাঁকে নিয়েই আমার ছবির গল্প। এই ছবিতে মাহি হচ্ছেন লেডি টেরোরিস্ট। মাহিকে সব সময় দর্শক যেভাবে দেখেছে এই ছবিতে তাঁকে আমি অন্যভাবে উপস্থাপন করেছি। তাঁর সাথে আছেন শিপন। শিপন নতুন হলেও দেশা- দ্য লিডারে  অভিনয় প্রতিভার স্বাক্ষর রেখেছেন তিনি।

এই চলচ্চিত্রে শিপন গ্রামের সহজ সরল এক ছেলে। শহরে এসে অনেক ঘাত-প্রতিঘাতের মধ্যে সে স্মার্ট হয়ে ওঠে। পরিচালক বলেন, ‘আমি সব সময় চরিত্র অনুযায়ী অভিনেতা নির্বাচন করি। এই চরিত্রের জন্য আমি এমন একটা ছেলেই খুঁজছিলাম। শিপনকে প্রথম দেখাতেই আমার মনে হয়েছে ছেলেটি ভালো করবে, করেছেও তাই। দর্শক শিপনের ওপড় ভরসা রাখতে পারেন, ও আপনাদের হতাশ করবে না।’ 

‘বিগ ব্রাদার’ চলচ্চিত্রটিতে একটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন শিপন। শিপন বলেন, ‘আমি কৃতজ্ঞ পরিচালক সাফি উদ্দিন সাফি ভাইয়ের কাছে। কারণ আমাকে অনেক বড় একটি সুযোগ দেওয়া হয়েছে এই চলচ্চিত্রে। আমি অনেক চেষ্টা করেছি আমার চরিত্রটি ফুটিয়ে তোলার। এখন শুধু দর্শকের রায়ের অপেক্ষা।’ 

অন্যদিকে শিপন এরইমধ্যে আরো কয়েকটি ছবিতে কাজ করছেন। সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য জাকির হোসেন রাজু পরিচালিত 'প্রেমের কাজল' এবং ছোটপর্দার আলোচিত নির্মাতা আলভী আহমেদের প্রথম চলচ্চিত্র 'ইউটার্ন'।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement