Beta

প্রয়োজনে সব করেছি : মারিয়া চৌধুরী

০৫ এপ্রিল ২০১৫, ১৬:০৯ | আপডেট: ০৫ এপ্রিল ২০১৫, ১৭:০৭

‘নায়িকা হিসেবে ক্যামেরার সামনে দাঁড়িয়ে প্রথম দৃশ্যেই আত্মহত্যার অভিনয় করার জন্য পাহাড়ে উঠেছি, অনেক উঁচু পাহাড়। এরপর গানের শুটিং করতে গিয়ে ডান্স করেছি। যদিও আমি ছোটবেলা থেকেই ডান্স করি, কিন্তু ফিল্মের ডান্সটা একটু আলাদা। সবাই বলেছে, আমি খুব ভালো করেছি। ফাইট করেছি ভিলেনের সাথে, এর জন্য ঢাকায় আমি ছয় মাস ফাইট শিখেছিলাম। কক্সবাজার শুটিংয়ে কোনো ভিলেন আমার সামনে দাঁড়াতেই পারেনি! সবচেয়ে মজার বিষয় হলো গাড়ি চালিয়েছি, যা আগে আমি জানতাম না। মাত্র পাঁচ মিনিটে গাড়ি চালানো শিখে তারপর গাড়ি চালিয়েছি। ছবির জন্য যা কিছু দরকার, তার প্রয়োজনে সব করেছি।’ ‘অবলা নারী’ ছবির নায়িকা মারিয়া চৌধুরীর কথায় বোঝা গেল, ছবির জন্য দরকারি কোনো কাজেই এতটুকু আপত্তি বা জড়তা নেই তাঁর।

গত ১৮ মার্চ দুপুর ১২টায় কক্সবাজারে শুটিং শুরু হয় সোহানুর রহমান সোহান পরিচালিত নতুন ছবি ‘অবলা নারী’র। আর এ ছবিতে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেছেন নবাগত মারিয়া চৌধুরী। প্রথম ছবির অভিজ্ঞতায় তিনি নবাগতদের সচরাচর ভয়-ভীতিতে একদমই ভোগেননি। ক্যামেরার সামনে যেকোনো ধরনের ভূমিকায় ছিলেন সপ্রতিভ। এ জন্য ছবির নির্মাণের পেছনে কারিগররাও খুবই সন্তুষ্ট ও আশাবাদী তাঁকে নিয়ে। গত ১৬ মার্চ কক্সবাজারে শুটিং শুরু হয়েছিল। আজ ৫ এপ্রিল শুটিং শেষ করে আগামীকাল ঢাকায় ফিরছে ছবির পুরো ইউনিট। 

ছবিটি নির্মিত হচ্ছে মাল্টিমিডিয়া প্রোডাকশনের ব্যানারে। ছবিটি পরিচালনা করেছেন নন্দিত পরিচালক সোহানুর রহমান সোহান। প্রধান চরিত্রে মারিয়া চৌধুরী ছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন তুর্কী, শ্রাবণ খান প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement