Beta

জাইকার অনুষ্ঠানে মেহজাবীনের নাচ

০৩ মে ২০১৬, ১৮:২৮ | আপডেট: ০৩ মে ২০১৬, ১৮:২৯

বাংলাদেশের মানবসম্পদ উন্নয়ন ও সচেতনতা বৃদ্ধিতে টেলিভিশন অনুষ্ঠান নির্মাণে সহায়তা করছে জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকা)। এ উপলক্ষে জাইকার আয়োজনে আজ রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়েছে ‘হিউম্যান ডেভেলপমেন্ট টিভি প্রোগ্রাম’-এর প্রমোশনাল ইভেন্ট। এতে নাচ পরিবেশন করেছেন জনপ্রিয় মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী মেহজাবীন।

আয়োজিত এই প্রমোশনাল ইভেন্টে ছিল টিভি প্রোগ্রামের দুটি এপিসোডের নির্বাচিত অংশ, বিশিষ্ট অতিথিদের বক্তব্য, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রশ্নোত্তর পর্ব। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবী ও পান্থ কানাই। মেহজাবীনের নাচে কোরিওগ্রাফি করেছেন সোহাগ।

মেহজাবীন বলেন, ‘ছোটবেলায় আমি নাচ শিখিনি। এখন সোহাগ ভাইয়ের কাছ থেকে নিয়মিত নাচ শিখছি। ঢাকা ছাড়াও দেশের বিভিন্ন জায়গায় আমরা নাচের অনুষ্ঠানে অংশগ্রহণ করছি। আসন্ন ঈদে টিভিতেও বেশ কিছু নাচের অনুষ্ঠানে আমাকে দেখা যাবে।’

সংগীতশিল্পী ফাহমিদা নবী বলেন, ‘জাইকা অনেক ভালো উদ্যোগ নিয়েছে। এ জন্য জাইকাকে অনেক ধন্যবাদ। আশা করছি, তাদের নির্মিতব্য অনুষ্ঠানগুলো শহর ও গ্রামের দর্শকের ভালো লাগবে।’

এদিকে, বাংলাদেশ টেলিভিশনে এরই মধ্যে জাইকার সহায়তায় প্রচার হচ্ছে অনুষ্ঠান ‘গল্প নয় সত্যি’। অনুষ্ঠানটিতে বিভিন্ন শ্রেণির মানুষের সমাজের কল্যাণকর কাজের কথা তুলে ধরা হচ্ছে। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন উপস্থাপক নাবিলা, মনোজ কুমার প্রমুখ। 

Advertisement
0.82214498519897