Beta

‘পুড়ে যায় মন’ মুক্তি পাচ্ছে ২৯ জানুয়ারি

২৬ জানুয়ারি ২০১৬, ১৫:৪১ | আপডেট: ২৭ জানুয়ারি ২০১৬, ১৫:০৬

‘পুড়ে যায় মন’ ছবিতেই প্রথম জুটি বেঁধে কাজ করেছেন নায়ক সায়মন সাদিক ও নায়িকা পরী মণি। অপূর্ব রানা পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২৯ জানুয়ারি।

চিত্রনায়ক সায়মন এনটিভি অনলাইনকে বলেন, ‘খুব সুন্দর গল্পের একটা ছবি। আমাদের দেশে পরিবার বলতে বুঝি মা-বাবা, দাদা-দাদি, চাচা-চাচি এদের। এমনই একটি পরিবারের গল্প দেখা যাবে এতে, চাচাতো ভাই বোনের গল্প। যারা ছোট বেলা থেকে একসঙ্গে বেড়ে ওঠে। কে ছেলে, কে মেয়ে এটা তাদের মাথায় থাকে না। প্রেমের বিষয়টা আসলে অনেক পরে আসে, কিন্তু যখন আসে তখন তারা দুজনই বোঝে প্রেমে পড়লে মন কতটা পোড়ে। আমাদের সমাজ থেকেই নেওয়া হয়েছে ছবির গল্প।’

ছবিতে পরী মণির সঙ্গে বোঝাপড়া কেমন ছিল জানতে চাইলে সায়মন বলেন, “আমরা প্রথমে কাজ করেছি ‘রানা প্লাজা’ ছবিতে। ছবিটি আগেই মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু আইনি জটিলতা পেরিয়ে ছবিটি আলোর মুখ দেখেনি। সেখানে আমরা যারা কাজ করেছি প্রত্যেকটি মানুষ অনেক আন্তরিকতা দিয়ে কাজ করেছিলাম। গল্পে পরীর সাথে অনেক আবেগঘন দৃশ্য ছিল। আমাদের রসায়নটা ভালোই ছিল। ‘রানাপ্লাজা’ ছবির কাজ শেষ করেই আমরা ‘পুড়ে যায় মন’ ছবির কাজ শুরি। আমাদের বোঝাপড়াটা এরই মধ্যে তৈরি হয়ে গিয়েছিল, যে কারণে একে অপরকে সহযোগিতা করতে পেরেছি।”

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement