Beta

সোহানুর রহমান সোহানের নতুন নায়িকা মারিয়া

১০ মার্চ ২০১৫, ১১:৫৩ | আপডেট: ১১ মার্চ ২০১৫, ১৪:৪৫

মারিয়া চৌধুরী। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

ঢালিউডের পরিচালক সোহানুর রহমান সোহানের হাত ধরেই রুপালি জগতে প্রথম পা রাখেন মৌসুমী, সালমান শাহ, পপি এবং আজকের শাকিব খান। এই দীর্ঘ তারকার সারিতে যোগ হতে যাচ্ছে নতুন একজন তারকা, তাঁর নাম মারিয়া চৌধুরী। আর কে না জানে, সোহানুর রহমান সোহানের ছবি মানেই ঢাকার চলচ্চিত্রে নতুন তারকার আবিষ্কার! তারকা বানানো পরিচালক সোহানের নতুন ছবি ‘অবলা নারী : ওয়াও বেবি ওয়াও’ ছবির জন্যই কাজ করছেন নবাগত নায়িকা মারিয়া চৌধুরী।

নতুন ছবি ও নতুন নায়িকা—দুটো নিয়েই পরিচালক সোহানুর রহমান সোহান কথা বলেছেন এনটিভি অনলাইনের সঙ্গে।

প্রশ্ন : মারিয়ার চলচ্চিত্রে অভিষেক কি আপনার অন্য সব আবিষ্কারের মতো সফল হবে?

উত্তর : আমি শতভাগ আশাবাদী। দেখে-শুনে-বুঝেই মারিয়াকে ছবিতে নিয়েছি। ছবি দেখার পর দর্শক বলবে, মারিয়া ছাড়া এই ছবি হতো না।

প্রশ্ন : মারিয়া চৌধুরী তো চলচ্চিত্রে নায়িকা হিসেবে নতুন। তাঁর কি কোনো অভিনয়ের ওপর প্রশিক্ষণ আছে?

উত্তর : আমি যাঁদের নতুন নিয়ে আসি, সবাইকে নিজে প্রশিক্ষণ দিই। আর এখন তো সোহান ফিল্মস নামে মগবাজারে আমার একটি প্রশিক্ষণ কেন্দ্র আছে, সেখানে তাঁকে প্রায় ছয় মাস ট্রেনিং করিয়েছি। অভিনয়, মারামারি, নাচ—প্রতিটি বিষয়ে সে অনেক ভালো করেছে। আমার বিশ্বাস, সে অনেককে অভিনয়ের দিক থেকে ছাড়িয়ে যাবে।

প্রশ্ন : কবে থেকে শুটিং শুরু করবেন?

উত্তর : আমরা আগামী শুক্রবার ১৩ মার্চ কক্সবাজারে যাব, এর পরের দিন ১৪ তারিখ থেকে শুটিং শুরু করতে পারব। সেখানে আমরা টানা ২০ দিন শুটিং শেষে এপ্রিলের ৩ তারিখ ঢাকায় ফিরব। ছবির ৭০ শতাংশ কাজ শেষ করব কক্সবাজারে।

প্রশ্ন : কক্সবাজারে কী শুট করবেন?

উত্তর : প্রথমে আমরা চারটি গানের শুটিং করব। মারিয়া ভালো নাচ করে আগে থেকেই। আমার ধারণা, এই চারটি গান করতে করতে মারিয়া ক্যামেরার সঙ্গে সহজ হয়ে যাবে। এর পর আমরা অনেক দৃশ্য শেষ করব সেখানে। নৌকা দিয়ে নারী পাচারের একটি দৃশ্য আছে, সেগুলোসহ অনেক কাজই আমরা শেষ করব ওখানে।

প্রশ্ন : ‘অবলা নারী : ওয়াও বেবি ওয়াও’ ছবির এ ধরনের নাম রাখা কেন?

উত্তর : ছবির শুরুতে নারী অবলা থাকবে। একটা সময় শৃঙ্খল ভেঙে সে বেরিয়ে আসবে। তখন দর্শক মুগ্ধ হয়ে বলবে, ওয়াও বেবি ওয়াও। এমন ভাবনা থেকেই নামটা রাখা হয়েছে।

প্রশ্ন : আপনার এই ছবির প্রযোজক কে?

উত্তর : মাল্টিমিডিয়া প্রোডাকশনের ব্যানারে নির্মাণ হবে ছবিটি। আর ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন মারিয়া চৌধুরী। এ ছাড়া থাকবেন তুর্কী, শ্রাবণ খানসহ আরো অনেকে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement