Beta

‘মৃত্যুপুরী’ থেকে ফিরলেন আরিফিন শুভ

০৬ অক্টোবর ২০১৫, ১৩:২৫

‘মৃত্যুপুরী’ ছবির শুটিংয়ে আরিফিন শুভ। ছবি : সংগৃহীত

দীর্ঘ এক মাস বিদেশে কাটিয়ে আজ সকালে দেশে ফিরেছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এক মাস তিনি আমেরিকা ও অস্ট্রেলিয়ায় ছিলেন। ‘ছুঁয়ে দিলে মন’ ছবির প্রচারণার জন্য আমেরিকা এবং ‘মৃত্যুপুরী’ ছবির শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় ছিলেন শুভ।

অস্ট্রেলিয়ার সিডনি শহরের বিভিন্ন লোকেশনে গত ১৪ সেপ্টেম্বর থেকে শুরু হয় ‘মৃত্যুপুরী’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন জায়েদ রেজওয়ান। এর আগে গত ১১ সেপ্টেম্বর সিডনিতে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছিল। এটি পরিচালকের প্রথম ছবি। এতে শুভর বিপরীতে অভিনয় করেছেন প্রসূন আজাদ।

ছবি প্রসঙ্গে পরিচালক জায়েদ রেজওয়ান অস্ট্রেলিয়া থেকে এনটিভি অনলাইনকে জানান, ‘টানা শুটিং করে ছবির কাজ শেষ করেছি। আগামী বছর প্রথম দিকে যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও বাংলাদেশে একসঙ্গে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে। বাংলাদেশে ছবিটির কোনো শুটিং হবে না। পুরো শুটিং হয়েছে অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে।’

বিদেশ বাংলা এবং বাজ ফিল্মের ব্যানারে এ ছবিতে আরিফিন শুভ ও প্রসূন আজাদ ছাড়া বাংলাদেশের আর কোনো শিল্পী নেই। বাকিরা সবাই অস্ট্রেলিয়ার।

এদিকে দেশে ফিরে এখন কয়েকদিন বিশ্রামে থাকবেন আরিফিন শুভ। এরপর শুরু করবেন অনন্য মামুন পরিচালিত ‘অস্তিত্ব’ ছবির কাজ। এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধছেন আরিফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশা।

এ ছাড়া সৈকত নাসিরের পরিচালনায় প্রথমবারের মতো যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করবেন তিনি। ছবিটির নাম ‘প্রহরী’। এ ছাড়া সামনে ‘ঢাকা এ্যাটাক’, ‘জেদি দরদিয়া’, ‘মিশন কক্সবাজার’, ‘এই তুমি সেই তুমি’ ছবিগুলোর কাজ শুরু করবেন শুভ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement