Beta

কিম ও একটি বিতর্কিত গোলাপি ছবির গল্প!

১২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৩

অনলাইন ডেস্ক
মার্কিন টিভি ব্যক্তিত্ব কিম কারদাশিয়ান। ছবি : সংগৃহীত

মার্কিন টিভি ব্যক্তিত্ব কিম কারদাশিয়ান পৃথিবীর জনপ্রিয় সেলিব্রেটিদের একজন। সম্প্রতি তিনি গোলাপি বিকিনি পরা একটি ছবি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। আর এ সুন্দর ছবিটি নিয়ে নেটিজেনরা নানা মন্তব্য করছেন। কেউ বলছেন দেবী, কেউ বলছেন ফেইক!

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে কিম কারদাশিয়ান খুবই জনপ্রিয়। ছবি ও ভিডিও শেয়ারের এ ওয়েবসাইটে তাঁর ১১৭ মিলিয়নেরও বেশি অনুসরণকারী রয়েছে।

ছবিটিতে দেখা যায়, গোলাপি ফুল-বিছানো মেঝেতে অলস ভঙ্গিতে শুয়ে আছেন কিম কারদাশিয়ান। শরীরও যেন গোলাপি রং ধারণ করেছে। ঠিক গোলাপিও নয়, হালকা কালো ও গোলাপির মিশেল। শরীরের ওপর ছড়িয়ে আছে বেশ কয়েকটি গোলাপি ফুল। ঠোঁটেও গোলাপি লিপস্টিক ও লাইনার। বিকিনি পরা এ ছবিতে তিনি যেন গোলাপি দেবী!

স্বাভাবিকভাবেই ভক্তরা কিমের এ ছবিতে উচ্ছ্বসিত। কিমও উচ্ছ্বসিত। নইলে ছবিটিকে তিনি কেন বলবেন ‘চেরি-ফোটা স্বপ্ন’? ভক্তদের উদ্দেশে আরো বলেছেন, ‘এই ছবি তোমাদের না দেখিয়ে পারছি না!’ আর ছবিটি পোস্ট করা মাত্রই লাইক-কমেন্টের ঝড়। চব্বিশ ঘণ্টাও পার হয়নি। এর মধ্যেই ছবিটিতে লাইক পড়েছে প্রায় ৩০ লাখ।

একজন তো লিখেছেনই—দেবী! আরেকজন লিখেছেন—সেরার সেরা, তোমাকে ভালোবাসি খুউব! আরেকজন বলেছেন—রানি!

এত প্রশংসাফুল যে তাঁর ওপর আছড়ে পড়বে, এ তো জানা কথাই। কিন্তু এর বিপরীত দিকটাও তো আছে!

কিম কারদাশিয়ানের বিতর্কিত ছবিটি। ছবি : ইনস্টাগ্রাম

যাহোক, খুব কাছ থেকে ছবিটি দেখলে কিমের শরীরের একটি অংশকে ফটোশপ করা মনে হবে। বিশেষ করে, তাঁর গলার ভঙ্গিটি শরীরের সঙ্গে ঠিকমতো যাচ্ছে না। নেটিজেনরা এ ছবির ভুল ধরিয়ে দিচ্ছেন।

এ বলছেন শরীরের বা-পাশটা এমন, ও বলছে শরীরের ডান-পাশটা এমন; আবার কেউ শরীরের কেন্দ্র এমন কেন... অতিরিক্ত ফটোশপ কেই-বা এত পছন্দ করেন! তবে নেটিজেনদের বেশ কিছু মন্তব্য ছিল রূঢ়!

একজন লিখেছেন, ‘ফটোশপ করা এ ছবি নামিয়ে ফেল, এটা একেবারেই অবাস্তব।’ আরেকজন রীতিমতো প্রশ্ন তুলেছেন, ‘কিম কিম কিম, ফটোশপ ব্যবহার করা বন্ধ করো... ফেইক মুখ, ফেইক শরীর, ফেইক চুল... ফেইক জীবন?’

আরেক ইনস্টাগ্রাম ব্যবহারী কিমকে বলেছেন, ‘খুব সম্পাদনা করা হয়েছে। হে মেয়ে, তোমার তো এটার প্রয়োজন নেই! আমি জানি তুমি এসব কেয়ার করো না। স্বাভাবিকভাবেই তুমি সুন্দর!’

কিম বিখ্যাত কারদাশিয়ান পরিবারের একজন। টিভি রিয়েলিটি শো ‘দ্য কারদাশিয়ানস’ বিশ্বব্যাপী জনপ্রিয়। কিমের বোন কোলে কারদাশিয়ান সম্প্রতি এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। তাঁর ছোট বোন কাইলি জেনার পৃথিবীর সবচেয়ে কমবয়সী নিজ উদ্যোগী বিলিয়নারস। খবর টাইমস নাউ নিউজের।

২০১৫ সালে টাইম ম্যাগাজিন জানিয়েছিল, পৃথিবীর প্রভাবশালী ১০০ জনের একজন কিম। পরের বছর ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’ তাঁকে ‘পপ কালচার ফেনোমেনন’ অভিধা দিয়েছিল। ২০১৫ সালে তিনি সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত রিয়েলিটি টেলিভিশন ব্যক্তিত্ব ছিলেন। তখন তাঁর মোট আয় ৫৩ মিলিয়ন ডলার ছাড়িয়েছিল।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement