অস্ট্রেলিয়ায় শুভ-প্রসূনের ‘মৃত্যুপুরী’র কাজ শুরু

১৪ সেপ্টেম্বর ২০১৫, ১৮:১৩

প্রসূন আজাদ ও আরিফিন শুভ। ছবি-সংগৃহীত

অস্ট্রেলিয়ার সিডনি শহরের বিভিন্ন লোকেশনে আজ ১৪ সেপ্টেম্বর শুরু হয়েছে ‘মৃত্যুপুরী’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন জায়েদ রেজওয়ান। এর আগে গত ১১ সেপ্টেম্বর সিডনিতে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে। এটি পরিচালকের প্রথম ছবি। ছবির নায়ক আরিফিন শুভ ও নায়িকা প্রসূন আজাদ দুজনেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। গত  বুধবার অস্ট্রেলিয়ায় পৌঁছান তাঁরা।

আজ থেকে একটানা ৫ অক্টোবর পর্যন্ত চলবে ছবিটির শুটিং। এরপর আবারও ৮ অক্টোবর একদিন শুটিংয়ের মাধ্যমে ছবিটির ক্যামেরা ক্লোজ করা হবে।

এ প্রসঙ্গে পরিচালক জায়েদ রেজওয়ান অস্ট্রেলিয়া থেকে এনটিভি অনলাইনের সাথে কথা বলেছেন। ‘গত ১১ সেপ্টেম্বর  ছবিটির মহরত করে আজ ১৪ সেপ্টেম্বর সোমবার সকাল থেকে শুটিং করছি। টানা শুটিং করে ছবির কাজ শেষ করতে চাই, এখন অস্ট্রেলিয়াতেই শুটিং করছি। আগামী বছর প্রথমদিকে ইউএসএ, অস্ট্রেলিয়া ও বাংলাদেশে একসঙ্গে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছা রয়েছে। কিছুদিন আগে নিউজ বের হয়েছে যে ছবিটির নাকি বাংলাদেশে শুটিং হবে। কিন্তু বাংলাদেশে শুটিং হচ্ছে না। পুরো শুটিংই অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে করা হবে’-বলেন পরিচালক।

শুটিং শেষে আরিফিন শুভ দেশে ফিরবেন ৭ অক্টোবর। প্রসূন দেশে ফিরবেন ১০ অক্টোবর। বিদেশ বাংলা এবং বাজ ফিল্মের ব্যানারে এ ছবিতে আরিফিন শুভ ও প্রসূন আজাদ ছাড়া বাংলাদেশের আর কোনো শিল্পীই থাকছেন না, বাকি সবাই অস্ট্রেলিয়ার!